Homeস্মার্টওয়াচবৃষ্টি লাগলেও নষ্ট হবে না, Noise Vision 2 Buzz স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

বৃষ্টি লাগলেও নষ্ট হবে না, Noise Vision 2 Buzz স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট ভিশন ২ বাজ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা

দেশীয় সংস্থা Noise-এর স্মার্টওয়াচ পোর্টফোলিওতে নতুন সংযোজন Noise ColorFit Vision 2 Buzz স্মার্টওয়াচ। এতে SPo2 সেন্সর, হার্ট রেট মনিটরের মতো একাধিক হেলথ মনিটরিং ফিচার বর্তমান। তাছাড়া ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Vision 2 Buzz স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Vision 2 Buzz স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট ভিশন ২ বাজ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ব্ল্যাক, ব্লু, ব্রাউন এবং গ্রে এই চারটি কালার অপশনে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচ।

Noise Vision 2 Buzz স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ কালারফিট ভিশন ২ বাজ স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি বর্গক্ষেত্রকার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৩৬৮x৪৪৮ পিক্সেল রেজোলিউশন এবং ৫০০ নিট উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া হেলথ মনিটরিং ফিচার হিসেবে এতে থাকছে হার্ট রেট মনিটর, SPo2 সেন্সর, স্ট্রেস এবং স্লিপ ট্র্যাকার, ফিমেল হেলথ মনিটর ইত্যাদি। এমনকি ওয়্যারেবলটিতে একশটি স্পোর্টস মোড বর্তমান।

আগেই বলা হয়েছে, ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তার জন্য এতে রয়েছে ইনবিল্ট মাইক ও স্পিকার। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি নতুন এই স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে সিঙ্গেল চিপসেট এবং ট্রুসিঙ্ক টেকনোলজি, যা অল্প ব্যাটারি খরচ করে কুইক পেয়ারি এবং স্টেবল কানেক্টিভিটি প্রদান করতে পারবে।

অন্যদিকে, Noise Vision 2 Buzz স্মার্টওয়াচ নিয়ন্ত্রণ করার জন্য এর ডানদিকে একটি বাটন উপলব্ধ। তাছাড়া এর অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য কুইক রিপ্লাই, নোটিফিকেশন ডিসপ্লে, রিমোট ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ওয়েদার আপডেট ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।

আরও পড়ুন