Homeস্মার্টওয়াচNoiseFit Evolve 3: নতুন ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ খুঁজছেন? নয়েজফিট হবে একদম ফিট

NoiseFit Evolve 3: নতুন ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ খুঁজছেন? নয়েজফিট হবে একদম ফিট

ভারতীয় বাজারে নয়েজফিট স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৪৯৯ টাকা। তবে বর্তমানে এটি ৩,৯৯৯ টাকা প্রারম্ভিক অফারে উপলব্ধ

ভারতে আত্মপ্রকাশ করল NoiseFit সংস্থার নতুন স্মার্টওয়াচ, যার নাম NoiseFit Evolve 3। এটি একাধিক উন্নত মানের ফিচার সহ গতবছর লঞ্চ হওয়া Evolve 2 স্মার্টওয়াচের উত্তরসূরী হিসেবে এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Evolve 3 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Evolve 3 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজফিট স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৪৯৯ টাকা। তবে বর্তমানে এটি ৩,৯৯৯ টাকা প্রারম্ভিক অফারে উপলব্ধ। ভিন্টেজ ব্রাউন, কার্বন ব্ল্যাক, স্পেস ব্লু এবং সিলভার কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

NoiseFit Evolve 3 স্মার্টওয়াচের ফিচার

নবাগত নয়েজফিট স্মার্টওয়াচটি গোলাকৃতির ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৪৬৬x৪৬৬ পিক্সেল রেজোলিউশন এবং ৫০০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে। তাছাড়া এতে রয়েছে ১৫০ টিরও বেশি ওয়াচফেস। উপরন্তু মেটালিক বডির এই ঘড়িটির ধারে দুটি ফিজিক্যাল বটন উপস্থিত।

শুধু তাই নয়, ঘড়িটিতে রয়েছে হার্ট রেট মনিটর, SPo2 সেনসর, স্ট্রেস এবং স্লিপ ট্র্যাকার, ব্রিদিং রিমাইন্ডার এবং মহিলাদের মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার। তদুপরি ঘড়িটিতে ১০০টি স্পোর্টস মোড উপলব্ধ।

তবে NoiseFit Evolve 3 স্মার্টওয়াচের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে রয়েছে বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন। তাই হাতের ঘড়িটি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন কলের উত্তর দিতে এবং ফোন কল করতে পারবেন। এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, সোশ্যাল মিডিয়ার নোটিফিকেশন, এলার্ম ইত্যাদি। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। এর জন্য ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

আরও পড়ুন