OnePlus Nord Watch শীঘ্রই ভারতে আসছে, ঝলক দেখা গেল টিজারে

ইতিমধ্যেই সংস্থাটি হেয়ারেবল সেগমেন্টে ভালো জায়গা করে নিয়েছে।তারা OnePlus Nord Buds, Nord Buds CE এবং Nord wired এর মতো ইয়ারফোনগুলি লঞ্চ করেছে।

OnePlus Nord Watch India launch confirmed

OnePlus Nord Watch launch: ওয়ানপ্লাস আজ তাদের নর্ড সিরিজের প্রথম স্মার্টওয়াচের টিজার প্রকাশ করল। সংস্থার তরফে একটি টুইট করে এই স্মার্টওয়াচটি শীঘ্রই আসবে বলে জানানো হয়েছে। পাশাপাশি টুইটে OnePlus Nord Watch এর এক ঝলক দেখানো হয়েছে। উল্লেখ্য, কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিল যে, ওয়ানপ্লাস নর্ড সিরিজের অধীনে একটি স্মার্টওয়াচের উপর কাজ করছে। যদিও সংস্থাটি এতদিন মুখে কুলুপ এঁটে ছিল।

ওয়ানপ্লাস জানিয়েছে যে, ওয়ানপ্লাস নর্ড ওয়াচ এর মাধ্যমে সংস্থাটি ওয়্যারেবল সেগমেন্টে আধিপত্য বিস্তার করতে চায়। সাথে সাথে ওয়ানপ্লাস এর প্রযুক্তি বিভিন্ন মানুষের মধ্যে ছড়িয়ে দিতে চায় তারা। ইতিমধ্যেই সংস্থাটি হেয়ারেবল সেগমেন্টে ভালো জায়গা করে নিয়েছে।তারা OnePlus Nord Buds, Nord Buds CE এবং Nord wired এর মতো ইয়ারফোনগুলি লঞ্চ করেছে।

যাইহোক, অনুমান করা হচ্ছে, আসন্ন ওয়ানপ্লাস নর্ড ওয়াচ হার্ট রেট মনিটরিং ফিচার সহ আসবে। পাশাপাশি এটি স্লিপ ট্র্যাক ও ব্লাড অক্সিজেন মনিটর করতে পারবে। দামের কথা বললে, নর্ড সিরিজের অধীনে যেহেতু মিড রেঞ্জ সেগমেন্টের প্রোডাক্ট আনা হয়, তাই আপকামিং স্মার্টওয়াচের মূল্য ১০,০০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে।

উল্লেখ্য, গতবছর OnePlus Watch ভারতে এসেছিল। এতে ছিল ১.৩৯ ইঞ্চি ২ডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এতে ৪০২ এমএএইচ ব্যাটারি, ১ জিবি র‌্যাম ও ৪ জিবি স্টোরেজ দেওয়া হয়েছিল। ১১০ টি ওয়ার্ক আউট মোড সহ আসা এই স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি।