OnePlus Nord Watch: ওয়ানপ্লাস আনল প্রথম নর্ড সিরিজের স্মার্টওয়াচ, আপনার স্বাস্থ্যের খেয়াল‌ রাখবে

ওয়ানপ্লাস নর্ড ওয়াচ এর দাম ৪,৯৯৯ টাকা রাখা রেখেছে। এটি ডিপ ব্লু এবং মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে

OnePlus Nord Watch Launched in India
ওয়ানপ্লাস নর্ড ওয়াচ এর দাম ৪,৯৯৯ টাকা

আপনি যদি এই মুহূর্তে একটি নয়া স্মার্টওয়াচ কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প উপস্থিত হল। আসলে OnePlus আজ ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ OnePlus Nord Watch লঞ্চ করেছে। এটি নর্ড ব্র্যান্ডিংয়ের সাথে আসা সংস্থার প্রথম স্মার্টওয়াচ। ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ সহ, এই স্মার্ট ঘড়িটিতে হার্ট রেট এবং SpO2 মনিটরের মতো দুর্দান্ত ফিচার রয়েছে। আসুন OnePlus Nord Watch এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন ও ফিচার দেখে নেওয়া যাক।

ওয়ানপ্লাস নর্ড ওয়াচ ভারতে দাম – OnePlus Nord Watch Price in India

ওয়ানপ্লাস নর্ড ওয়াচ এর দাম ৪,৯৯৯ টাকা রাখা রেখেছে। এটি ডিপ ব্লু এবং মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আপনি ওয়ানপ্লাস স্টোর ছাড়াও, OnePlus Experience Store এবং Amazon India থেকে এটা কিনতে পারেন।

ওয়ানপ্লাস নর্ড ওয়াচ স্পেসিফিকেশন ও ফিচার – OnePlus Nord Watch Specifications and Features

ওয়ানপ্লাস নর্ড ওয়াচে আছে ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড টাচস্ক্রিন ডিসপ্লে, যার রেজোলিউশন ৩৬৮ x ৪৪৮ পিক্সেল, রিফ্রেশ রেট ৬০ হার্টজ ও পিক ব্রাইটনেস ৫০০ নিটস। এর ডানদিকে পাওয়ার বাটন দেওয়া হয়েছে। এর ফ্রেমটি জিঙ্ক অ্যালোয় ও প্ল্যাস্টিক দিয়ে তৈরী। ওয়ানপ্লাস নর্ড ওয়াচে ব্যবহার করা হয়েছে SF32LB555V4O6 প্রসেসর। এই ওয়াচ RTOS এর উপর কাজ করে।

এদিকে OnePlus Nord Watch হৃদস্পন্দন এবং রক্তে অক্সিজেনের মাত্রা জানানোর পাশাপাশি, আপনার ঘুম ট্র্যাক করবে। এতে ১০৫টি স্পোর্টস মোড উপস্থিত রয়েছে। আবার এটি স্বয়ংক্রিয়ভাবে দৌড়ানো এবং হাঁটার গতি ট্র্যাক করে।

ইনবিল্ট জিপিএস সহ OnePlus Nord Watch-এ রয়েছে ২৩০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ফুল চার্জে ১০ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। এছাড়া এটি ৩০ দিন স্ট্যান্ডবাই টাইম ৩০ দিন। ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে চলবে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.১ দেওয়া হয়েছে।