Homeস্মার্টওয়াচচোখ জুড়িয়ে যাওয়ার মতো কালার, Oppo Watch SE আরও দুটি রঙে লঞ্চ হল

চোখ জুড়িয়ে যাওয়ার মতো কালার, Oppo Watch SE আরও দুটি রঙে লঞ্চ হল

এবার থেকে ইন্ক্ গ্রে এবং মিস্ট পারপেল শেডের পাশাপাশি ডার্ক গ্রে এবং ব্রাউন দুটি নতুন কালারেও পাওয়া যাবে পছন্দের ওপ্পো ওয়াচ এসই স্মার্টওয়াচ

গত মাসে চীনা সংস্থা Oppo তাদের দেশীয় বাজারে লঞ্চ করেছে Oppo Watch SE স্মার্টওয়াচটি। এখন সংস্থাটি এর আরো নতুন দুটি কালার ভ্যারিয়েন্ট উন্মোচন করলো। এবার থেকে ইন্ক্ গ্রে এবং মিস্ট পারপেল শেডের পাশাপাশি ডার্ক গ্রে এবং ব্রাউন দুটি নতুন কালারেও পাওয়া যাবে পছন্দের ওপ্পো ওয়াচ এসই স্মার্টওয়াচ। চলুন দেখে নেওয়া যাক নতুন Oppo Watch SE স্মার্টওয়াচের নতুন ভ্যারিয়েন্টের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Oppo Watch SE স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

চীনের বাজারে ওপ্পো ওয়াচ এসসি স্মার্টওয়াচের লেদার ব্যান্ড সহ ডার্ক ব্রাউন ভার্সনের দাম ধার্য করা হয়েছে ১,০৯৯ ইউয়ান (প্রায় ১২,৫১৮ টাকা)। আবার গ্রে মডেলের দাম ৯৯৯ ইউয়ান (প্রায় ১১,৩৭৫ টাকা)। যদিও এখনো পর্যন্ত বিশ্ববাজারে কবে ঘড়িটি আসবে তা জানা যায়নি।

Oppo Watch SE স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো ওয়াচ এসসি স্মার্টওয়াচটি ১.৭৫ ইঞ্চি আয়তক্ষেত্রাকার অ্যামোলেড ডায়ালের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৭২x৪৩০ পিক্সেল। তাছাড়া ঘড়িটি অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করবে। সেই সঙ্গে স্ন্যাপড্রাগন ৪১০০ প্লাস এসওসি দ্বারা চালিত এই স্মার্ট ডিভাইসে রয়েছে ইউনিক এপোলো ৪এস কো প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি মিউজিক স্টোরেজ।

অন্যদিকে, ঘড়িটিতে হেলথ ফিচার হিসেবে থাকছে SpO2 মনিটর, স্লিপ, স্ট্রেস এবং হার্ট রেট ট্র্যাকার। শুধু তাই নয়, ঘড়িটিতে কালারওএস রান করবে এবং এটি ১০০টি স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে।

এছাড়া ই-সিম এবং এনএফসি সাপোর্ট হলো ঘড়িটির আরো দুটি উল্লেখযোগ্য ফিচার। তদুপরি স্মার্টফোনে হাত না দিয়ে এই ঘড়িটির মাধ্যমে ব্যবহারকারী অনায়াসে ফোন কল করার পাশাপাশি ইউচ্যাট এবং আলি পে ব্যবহার করে মানি ট্রান্সফার পর্যন্ত করতে পারবেন। এমনকি ঘড়িটিতে পাওয়া যাবে বাইটু ম্যাপ নেভিগেশন ও ট্যাক্সি ডাইনামিক রিমাইন্ডার।

এবার আসা যাক Oppo Watch SE স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে লাইট স্মার্ট মোডে ১০ দিন পর্যন্ত এবং ফুল স্মার্ট মোডে তিনদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি গোটা একটা দিন পাওয়ার ব্যাকআপ দেবে।

আরও পড়ুন