স্মার্টওয়াচ

Pebble Cosmos Ultra: বেজেল লেস ডিসপ্লের সাথে বাজারে এল নতুন স্মার্টওয়াচ, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Pebble সংস্থার নতুন Pebble Cosmos Ultra স্মার্টওয়াচ। বেজেল লেস ডিসপ্লের সাথে আসা ঘড়িটিতে রয়েছে ১০০টির বেশী স্পোর্টস মোড। তাছাড়া স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Cosmos Ultra স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Cosmos Ultra স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পেবল কসমস আল্ট্রা স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচ। গ্রে, মুনলাইট গ্রে, স্পেস ব্ল্যাক এবং মিন্ট গ্রে – এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের কসমস আল্ট্রা স্মার্টওয়াচ।

Pebble Cosmos Ultra স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত পেবল কসমস আল্ট্রা স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি ১.৯১ ইঞ্চি বেজেল লেস ডিসপ্লের সাথে এসেছে, যা ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন উপলব্ধ। সেই সঙ্গে দ্রুত কানেক্টিভিটির জন্য ওয়্যারেবলটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১ টেকনোলজি। তাই ফোন কল এলে ব্যাগ থেকে ফোন বের করার আর প্রয়োজন পড়বে না। হাতের ঘড়িটি থেকেই ব্যবহারকারী ফোন ধরতে অথবা রিজেক্ট করতে পারবেন।

শুধু তাই নয়, এর ডিসপ্লের ধারে একটি অ্যাকটিভ ক্রাউন বাটন উপস্থিত। যার মাধ্যমে বিভিন্ন ওয়াচফেস এবং মেনু পরিবর্তন করা যাবে। উপরন্তু Pebble Cosmos Ultra স্মার্টওয়াচে থাকছে ২৪/৭ হেলথ সুট, SPo2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ এবং সিডেন্টারি অ্যালার্ট। সেই সঙ্গে স্মার্টওয়াচটি ১০০টি স্পোর্টস মোড এবং ফিটনেস ট্র্যাকার সাপোর্ট সহ এসেছে।

Back to top button