Homeস্মার্টওয়াচPebble Spark Ace: ১৫০০ টাকার কমে লেটেস্ট ফিচারের স্মার্টওয়াচ আজই কিনে নিন

Pebble Spark Ace: ১৫০০ টাকার কমে লেটেস্ট ফিচারের স্মার্টওয়াচ আজই কিনে নিন

বর্তমানে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলে Pebble Spark Ace স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে ১,৪৯৯ টাকায়

ভারতে আত্মপ্রকাশ করলো Pebble সংস্থার নতুন Pebble Spark Ace স্মার্টওয়াচ। নতুন এই ঘড়িতে রয়েছে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। তাছাড়া একবার চার্জে ঘড়িটি ১৫ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Spark Ace স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Spark Ace স্মার্টওয়াচের দাম লভ্যতা

ভারতীয় বাজারে পেবল স্পার্ক এস স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৬৯৯ টাকা। তবে বর্তমানে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলে এটি পাওয়া যাচ্ছে ১,৪৯৯ টাকায়। ভিন্টেজ ব্রাউন, কার্বন ব্ল্যাক, স্পেস ব্লু এবং সিলভার গ্রে এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

Pebble Spark Ace স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত Pebble Spark Ace স্মার্টওয়াচটি ১.৮৫ ইঞ্চি বর্গক্ষেত্রকার ডায়ালের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮৬ পিক্সেল এবং এটি ৫০০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে। তাছাড়া ঘড়িটি ব্যবহারকারীর স্মার্টফোনের কল, মেসেঞ্জার এবং সোশ্যাল মিডিয়ার নোটিফিকেশন জানান দেবে। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে থাকছে একাধিক স্পোর্টস মোড।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে এতে SPo2 সেনসর, হার্ট রেট মনিটর, ব্লাড প্রেসার সেনসর, ক্যালোরি এবং স্টেপ ট্রাকার উপলব্ধ। তাছাড়া এতে রয়েছে জেন মোড, যার মাধ্যমে রিলাক্স এবং মেডিটেশনের টাইম ট্র্যাক করা সম্ভব। উপরন্তু ঘড়িটিতে ১০০ টিরও বেশী ওয়াচফেস বর্তমান। সেই সঙ্গে রয়েছে ক্যালেন্ডার, ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, ইনবিল্ড ক্যালকুলেটর ইত্যাদি। সংস্থার মতে, একবার চার্জে Pebble Spark Ace স্মার্টওয়াচেটি ৭ থেকে ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেওয়ার পাশাপাশি ১৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে সক্রিয় থাকবে।

আরও পড়ুন