গোলাকার ডায়ালের সাথে ব্লুটুথ কলিং ফিচার, মন জয় করবে নয়া Pebble Spectra Pro ও Pebble Vision স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে Pebble Spectra Pro এবং Pebble Vision স্মার্টওয়াচের দাম দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৪,৯৯৯ টাকা এবং ৩,৫৯৯ টাকা

ভারতীয় বাজারে নিজেদের ওয়্যারেবল পোর্টফোলিওকে সম্প্রসারিত করার লক্ষ্যে Pebble লঞ্চ করল নতুন দুটি স্মার্টওয়াচ। এগুলি Pebble Spectra Pro এবং Pebble Vision নামে এসেছে। ব্লুটুথ কলিংযুক্ত এই স্মার্ট ঘড়িগুলি আকর্ষণীয় ডিজাইন এবং অত্যাধুনিক স্মার্ট ফিচার অফার করবে। আর এগুলিতে রয়েছে বিভিন্ন হেলথ ফিচার ও একাধিক স্পোর্টস মোড। আবার দামের দিক থেকেও ক্রেতাদের পকেটের টান ফেলবে না এই ঘড়ি দুটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Spectra Pro এবং Pebble Vision স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Pebble Spectra Pro এবং Pebble Vision স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পেবল স্পেক্ট্রা প্রো এবং পেবল ভিশন স্মার্টওয়াচের দাম দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৪,৯৯৯ টাকা এবং ৩,৫৯৯ টাকা। এর মধ্যে পেবল স্পেক্ট্রা প্রো স্মার্টওয়াচটি মিডনাইট গোল্ড, ইভনিং গ্রে, জেড ব্ল্যাক এবং মুন লাইট গ্রে, এই চারটি কালার অপশনে এবং পেবল ভিশন স্মার্টওয়াচ জেড ব্ল্যাক, ফরেস্ট গ্রিন এবং ইভনিং ব্লু কালার অপশনে উপলব্ধ। বিভিন্ন অফলাইন স্টোর এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়ি দুটি।

Pebble Spectra Pro এবং Pebble Vision স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত পেবল স্পেক্ট্রা প্রো স্মার্টওয়াচের ডিজাইন প্রসঙ্গে বলতে গেলে, মেটাল কেসিং এবং রোটেটিং ক্রাউন সহ আসা এই ঘড়িটিতে রয়েছে গোলাকৃতি ডায়াল। পাশাপাশি পেবল ভিশন স্মার্টওয়াচটি সাধারণ বর্গাকার ডায়ালের সাথে এসেছে। কিন্তু এতে রয়েছে মেটাল অ্যালয় কেসিং, রোটেটিং ক্রাউন ও কার্ভড গ্লাসের আচ্ছাদন। তবে উভয় ঘড়িই বিভিন্ন কালারের সিলিকন স্ট্র্যাপ অপশনে পাওয়া যাবে।

এবার কার্যকারিতার দিক থেকে দেখতে গেলে, পেবল ভিশন স্মার্টওয়াচের ২.০৫ ইঞ্চি এইচডি স্ক্রিন ৬০০ নিট উজ্জ্বলতা অফার করবে। অন্যদিকে, পেবল স্পেক্ট্রা প্রো স্মার্টওয়াচটি অপেক্ষাকৃত ছোট অ্যামোলেড, অলওয়েজ অন স্ক্রিনের সাথে এসেছে। এর ডায়ালের পরিমাপ ১.৪৩ ইঞ্চি, যা ৬০০ নিট উজ্জ্বলতা অফার করতে সক্ষম। তাছাড়া ঘড়িগুলিতে মিলবে ১০০টি ওয়াচফেস।

আবার ফিচারের কথা বললে, আলোচ্য ওয়্যারেবল দুটিতে ব্লুটুথ কলিং উপলব্ধ। আর এই ফিচার ব্যবহারের জন্য এগুলিতে রয়েছে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। তদুপুরি হেলথ ফিচার হিসেবে ঘড়ি দুটিতে থাকছে SpO2 সেন্সর, হার্ট রেট মনিটর, স্লিপ মনিটর, স্ট্রেস মনিটর এবং পেবল জেন মোড। তবে এখানেই শেষ নয়, উক্ত ঘড়ি দুটিতে মাল্টিস্পোর্টস এবং ট্রেনিং মোডও সাপোর্ট করবে।

এবার আসা যাক Pebble Spectra Pro এবং Pebble Vision স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে প্রত্যেকটি ঘড়ি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।