Homeস্মার্টওয়াচজল লাগলেও নষ্ট হবে না, আপনাকে একদম ফিট রাখবে Playfit SLIM2C স্মার্টওয়াচ

জল লাগলেও নষ্ট হবে না, আপনাকে একদম ফিট রাখবে Playfit SLIM2C স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে Playfit SLIM2C স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। ক্যাম্পেন এবং ব্ল্যাক কালার অপশনে এটি পাওয়া যাবে

ভারতীয় কনজিউমার টেকনোলজি ব্যান্ড Playfit ইতিমধ্যেই স্মার্টওয়াচের বাজারে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এবার সংস্থাটি নিয়ে আসলো তাদের নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Playfit SLIM2C । নতুন এই ঘড়িটিতে রয়েছে একাধিক স্পোর্টস মোডের সাথে বিভিন্ন হেলথ ফিচার। তাছাড়া ঘড়িটি ব্লুটুথ কলিং টেকনোলজি সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক Playfit SLIM2C স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Playfit SLIM2C স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে প্লেফিট স্লিম২সি স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। ক্যাম্পেন এবং ব্ল্যাক কালার অপশনে ই- কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইট ও দেশের প্রায় পঞ্চাশ হাজার অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ঘড়িটি।

Playfit SLIM2C স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত প্লেফিট স্লিম২সি ব্লুটুথ কলিং এই স্মার্ট ওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৩ ইঞ্চি গোলাকৃতি আইপিএস ডিসপ্লে। যা ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া, এর স্ক্রিনের উপরে রয়েছে ২.৫ডি গ্লাসের আচ্ছাদন।

অন্যদিকে নতুন এই ঘড়িটিতে হেলথ ফিচার হিসেবে থাকছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর, ব্লাড প্রেসার মনিটর ইত্যাদি। সেই সঙ্গে রয়েছে পিডিওমিটার, সিডেনটারি অ্যালার্ট, স্লিপ মনিটরিং প্যাটার্ন। এমনকি ওয়্যারেবলটিতে এসএমএস নোটিফিকেশন, ভাইব্রেশন অ্যালার্ট, ওয়েদার আপডেট, হাইড্রেশন রিমাইন্ডার উপলব্ধ।

শুধু তাই নয়, Playfit SLIM2C স্মার্টওয়াচের মাধ্যমে ব্যবহারকারী দিনে কতটা ক্যালরি ক্ষয় করলেন তাও জানতে পারবেন। এছাড়া এতে রয়েছে একাধিক ক্লাউড বেস ওয়াচফেস এবং সেই সঙ্গে ঘড়িটি প্লেফিট অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রিত। তদুপরি, একবার চার্জে এর ব্যাটারি পাঁচ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিংসহ এসেছে।

আরও পড়ুন