Homeস্মার্টওয়াচPortronics Kronos X4: মেটাল চ্যাসিস ও ব্লুটুথ কলিং ফিচার সহ এল নতুন স্মার্টওয়াচ

Portronics Kronos X4: মেটাল চ্যাসিস ও ব্লুটুথ কলিং ফিচার সহ এল নতুন স্মার্টওয়াচ

Portronics Kronos X4 স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি ব্লুটুথ কলিং ফিচারের সাথে এসেছে। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট এইচডি মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ

দেশীয় সংস্থা Portronics নিয়ে আসলো তাদের নতুন স্মার্টওয়াচ Portronics Kronos X4। উন্নততর ফিচারে ঠাসা বাজেট রেঞ্জের স্মার্টওয়াচটি বাজার চলতি অন্যান্য নামিদামি কোম্পানির স্মার্টওয়াচের সঙ্গে পাল্লা দেওয়ার জন্য প্রস্তুত। তাছাড়া ব্লুটুথ কলিং ফিচার সাপোর্টসহ আসা নতুন ঘড়িটিতে থাকছে বিভিন্ন হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Portronics Kronos X4 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Portronics Kronos X4 স্মার্টওয়াচের দাম লভ্যতা

ভারতীয় বাজারে পোট্রনিক্স ক্রোনোস এক্স৪ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। ব্ল্যাক, ব্লু এবং গ্রে – এই তিনটি কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য অফলাইন স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ঘড়িটি।

Portronics Kronos X4 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত পোট্রনিক্স ক্রোনোস এক্স৪ স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে বর্গক্ষেত্রাকার ১.৮৫ ইঞ্চি ডিসপ্লে, যা এইচডি রেজোলিউশন অফার করবে। তাছাড়া ঘড়িটি একশোটিরও বেশি কাস্টমারেজেবল ও ডায়নামিক ওয়াচফেস সাপোর্ট করবে। আর এই ঘড়িটিতে রয়েছে মেটাল চ্যাসিস এবং এর ডিসপ্লের ডান ধারে একটি ফিজিকাল বাটন উপস্থিত।

অন্যদিকে, হেলথ ফিচার হিসাবে নতুন স্মার্টওয়াচে থাকছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, ব্রিদিং সেশন ইত্যাদি। পাশাপাশি এটি সাইক্লিং, যোগা, ফুটবল, ব্যাডমিন্টন, সুইমিং, রানিং এর মত বিভিন্ন স্পোর্টস মোড সাপোর্ট করবে।

তবে Portronics Kronos X4 স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি ব্লুটুথ কলিং ফিচারের সাথে এসেছে। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট এইচডি মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। আবার সিমলেস কানেকশনের জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২। তদুপুরি ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মিউজিক কন্ট্রোল, নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট ইত্যাদি। এমনকি পাওয়ার ব্যাকআপের জন্য ওয়্যারেবলটিতে ব্যবহৃত হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি ইউনিট। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংপ্রাপ্ত ।

আরও পড়ুন