১২০০ টাকার কমে PTron আনল নতুন স্মার্টওয়াচ, রয়েছে একাধিক হেলথ মনিটরিং ফিচার

PTron Force X12S স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে প্রারম্ভিক অফারে এটি ১,১৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে

PTron Force X12S Smartwatch Launched in India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল PTron সংস্থার নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম PTron Force X12S। পরবর্তী প্রজন্মের এই নতুন স্মার্টওয়াচটি অপেক্ষাকৃত বড়ো কালার ডিসপ্লে, একাধিক হেলথ ফিচার এবং ১০০টি ক্লাউড বেস ওয়াচফেস সহ এসেছে। আবার এর স্ক্রিনের উপরে রয়েছে ২.৫ ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। যার ফলে যে কোনো ধরনের আঘাত কিংবা আঁচড় থেকে ঘড়িটি সুরক্ষিত থাকবে। চলুন দেখে নেওয়া যাক নতুন PTron Force X12S স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

PTron Force X12S স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পিট্রন ফোর্স এক্স১২এস স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে প্রারম্ভিক অফারে এটি ১,১৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, গ্ল্যাম ব্ল্যাক, গোল্ড ব্ল্যাক, স্পেস ব্লু এবং সুইড পিঙ্ক এই চারটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন এই ঘড়িটি।

PTron Force X12S স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত পিট্রন ফোর্স এক্স১২এস স্মার্টওয়াচটি ১.৮৫ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া আগেই বলা হয়েছে এতে রয়েছে ২.৫ডি গ্লাসের আচ্ছাদন। স্মার্ট ঘড়িটির ডান ধরে থাকছে একটি ক্রাউন। তার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা যাবে। পাশাপাশি ওয়্যারেবলটিতে রয়েছে ১০০টি ওয়াচফেস। এমনকি স্মার্টওয়াচটিতে একাধিক হেলথ মনিটরিং ফিচার এবং ৮টি স্পোর্টস মোড উপলব্ধ।

তদুপরি এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য স্মার্ট নোটিফিকেশন, ইনকামিং কল এলার্ট, মেসেজ এবং রিমাইন্ডার। সংস্থার মতে, একবার চার্জে PTron Force X12S স্মার্টওয়াচ পাঁচ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া সংস্থার নিজস্ব পিট্রন ফিট+ অ্যাপের মাধ্যমে ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।