Realme Watch 3 Pro স্মার্টওয়াচ স্টাইলিস লুক সহ ভারতে লঞ্চ হল, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

ভারতীয় বাজারে রিয়েলমি ওয়াচ ৩ প্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৪৯৯ টাকা। ব্ল্যাক এবং গ্রে এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচ

Realme Watch 3 Pro launched in India
Realme Watch 3 Pro launched

ভারতে আত্মপ্রকাশ করল রিয়েলমি সংস্থার Realme Watch 3 সিরিজের দ্বিতীয় স্মার্টওয়াচ Realme Watch 3 Pro। নতুন এই স্মার্টওয়াচটি অ্যামোলেড ডিসপ্লে, বিল্ট-ইন জিপিএস এবং ব্লুটুথ কলিং ফিচারের সাথে এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Watch 3 Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Watch 3 Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে রিয়েলমি ওয়াচ ৩ প্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৪৯৯ টাকা। ব্ল্যাক এবং গ্রে এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচ। আগামী ৯ সেপ্টেম্বর থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

Realme Watch 3 Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত রিয়েলমি ওয়াচ ৩ প্রো স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬৮x৪৪৮ পিক্সেল এবং এটি ৫০০ নিট উজ্জলতা অফার করার পাশাপাশি অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করবে । তাছাড়া ঘড়িটিতে দেওয়া হয়েছে আয়তক্ষেত্রাকার ডায়াল ও ২২ এমএম সিলিকন স্ট্র্যাপ।

শুধু তাই নয়, ওয়্যারেবলটি ব্লুটুথ কলিং ফিচার যুক্ত। এর জন্য ওয়াচ ৩ প্রো স্মার্টওয়াচে রয়েছে ইনবিল্ট স্মার্ট পাওয়ার অ্যামপ্লিফায়ার স্পিকার ও এআই নয়েজ ক্যান্সলেশন অ্যালগরিদম। এর সাথেই থাকছে ফাইভ-জিএনএসএস সিস্টেমসহ মাল্টি সিস্টেম স্ট্যান্ড অ্যালোন জিপিএস। ফলে ফোন বাড়িতে ফেলে রাখলেও বাইরের যে কোনো ধরনের অ্যাক্টিভিটি ঘড়িটি ট্র্যাক করতে পারবে।

তদুপরি ঘড়িটিতে অ্যাক্সিলেরোমিটার, ২৪/৭ হার্ট রেট সেন্সর, SPo2 মনিটর উপলব্ধ। এছাড়া স্পোর্টস ও ফিটনেস ফিচার হিসেবে স্মার্টওয়াচটিতে থাকছে আউটডোর রানিং, বক্সিং,স্ট্রেংথ ট্রেনিং, আউটডোর সাইক্লিং, যোগা ইত্যাদি। তাছাড়া ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩।

Realme Watch 3 Pro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩৪৫ এমএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১০ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। তাছাড়া এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য ক্যালরি কাউন্ট, স্টেপ কাউন্ট, অ্যালার্ম, রিয়েলমি লিংক অ্যাপ সাপোর্ট, ফিমেল সাইকেল ট্র্যাকার, স্মার্ট নোটিফিকেশন, ১০০টি ওয়াছফেস এবং স্লিপ ট্র্যাকার। সর্বোপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত।