Earbuds: হাজার টাকা ছাড়, সদ্য লঞ্চ হওয়া ইয়ারফোন অতি সস্তায় কিনে নিন

ভারতীয় বাজারে SWOTT AirLIT 004 ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,০৯৯ টাকা

SWOTT AirLIT 004 Earphone Launched in India

ভারতে লঞ্চ হল SWOTT এর নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম AirLIT 004। সংস্থার নতুন এই ইয়ারফোনটি ৬ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে। পাশাপাশি এর চার্জিং কেসে ম্যাগনেটিক চার্জিং সিস্টেম সাপোর্ট করবে। তাছাড়া বিশেষ ডিজাইন সহ আসার জন্য ইয়ারফোনটি দীর্ঘক্ষণ ব্যবহার করলেও স্বাচ্ছন্দ্য বোধ হবে। চলুন দেখে নেওয়া যাক নতুন SWOTT AirLIT 004 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

SWOTT AirLIT 004 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে SWOTT AirLIT 004 ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,০৯৯ টাকা। তবে বর্তমানে এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজনে ব্ল্যাক এবং গ্রে কালার অপশনে ১,০৯৯ টাকায় উপলব্ধ।

SWOTT AirLIT 004 ইয়ারফোনের স্পেসিফিকেশন

এরগণমিক্যাল ডিজাইনের নবাগত SWOTT AirLIT 004 ইয়ারফোনটি কানে স্বাচ্ছন্দ্যের সঙ্গে আটকে থাকবে। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ডাইনামিক ড্রাইভার। শুধু তাই নয়, সিমলেস কানেক্টিভিটির জন্য ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.০ টেকনোলজি সাপোর্ট করবে, যার ট্রান্সমিটার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত।

অন্যদিকে, পাওয়ার ব্যাকআপের জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০০ এমএএএইচ ব্যাটারি, যা ৬ ঘন্টা পর্যন্ত একটানা মিউজিক প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম। উপরন্তু এর চার্জিং কেসে রয়েছে ইনবিল্ট ম্যাগনেটিক চার্জার। যার মাধ্যমে ইয়ারফোনটি মাত্র ৭ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX4 রেটিং প্রাপ্ত।