SWOTT Armor 007: ব্লুটুথ কলিং সহ সস্তা স্মার্টওয়াচ পুজোর মুখে বাজারে এল, এক চার্জে‌ চলবে সাতদিন

ভারতীয় বাজারে SWOTT Armor 007 স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯০ টাকা

SWOTT Armor 007 launched in India
SWOTT Armor 007 launched

স্মার্ট অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা SWOTT তাদের স্মার্টওয়াচ পোর্টফোলিওকে সম্প্রসারিত করার লক্ষ্যে ভারতীয় বাজারে নিয়ে আসলো নতুন SWOTT Armor 007 স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচারযুক্ত এই ঘড়িটিতে রয়েছে বিভিন্ন উন্নত মানের হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। চলুন দেখে নেওয়া যাক নতুন SWOTT Armor 007 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

SWOTT Armor 007 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে SWOTT Armor 007 স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯০ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

SWOTT Armor 007 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত SWOTT Armor 007 স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি বর্গক্ষেত্রাকার ডায়ালের সাথে এসেছে, যা সর্বোচ্চ ৫৫০ নিট উজ্জলতা অফার করবে। তাছাড়া এর ডিসপ্লের উপর রয়েছে ২.৫ ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। এমনকি ঘড়িটিতে ১০০ টিরও বেশী ওয়াচফেস এবং এর ডিসপ্লের ডান ধারে একটি ফিজিক্যাল বটন উপলব্ধ।

অন্যদিকে, নয়া স্মার্টওয়াচে রয়েছে একগুচ্ছ হেলথ ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য হার্ট রেট মনিটর, SPo2 সেন্সর, সিডেন্টারি রিমাইন্ডার এবং স্লিপ ট্র্যাকার। তাছাড়া ওয়্যারেবলটি ব্যবহারকারীর স্ট্রেস লেভেল পরিমাপ করতে পারবে। শুধু তাই নয়, এতে ১৬০টির ও বেশী স্পোর্টস মোড বর্তমান।

তবে SWOTT Armor 007 স্মার্টওয়াচের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে রয়েছে বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন। সেই সঙ্গে থাকছে কন্টাক্ট এবং কুইক ডায়াল প্যাড। তদুপরি স্মার্টওয়াচটিতে নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার অ্যালার্টের সুবিধা পাওয়া যাবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷