Flipkart Sale: বাজেট ২,০০০ টাকার কম? এই ৫টি সস্তা Smartwatch হতে পারে সেরা বিকল্প

Top 5 Bluetooth Calling Smartwatch available under rs 1600
Top 5 Bluetooth Calling Smartwatch

আর মাত্র কয়েক ঘণ্টা পর, আগামীকাল অর্থাৎ ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে Flipkart Big Billion Days Sale 2022 (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল ২০২২)। যদিও Plus (প্লাস) মেম্বাররা আজ মধ্যরাত থেকেই সেলের অ্যাক্সেস পেয়ে গেছেন। সুবিধা বলতে, এই সেলে ফোন, ল্যাপটপসহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেটে মিলবে বিপুল ছাড়। তবে যারা হালফিলে একটি ব্র্যান্ড-নিউ স্মার্টওয়াচ কেনার প্ল্যান করছেন, তাদের জন্য Flipkart-এর এই সেল দারুণ ফায়দাজনক হতে পারে। কেননা চলতি সময়ে এই প্ল্যাটফর্মে বিক্রির জন্য উপলব্ধ বেশ কয়েকটি স্মার্টওয়াচে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ১,৫০০ টাকার আশেপাশে খরচ করলেই আপনার কব্জিতে বাঁধা থাকতে পারে কলিংয়ের সুবিধাযুক্ত স্মার্টওয়াচ, তাও আবার নামজাদা ব্র্যান্ডের। চলুন, এখন Flipkart Big Billion Days Sale-এ সস্তায় উপলব্ধ পাঁচটি স্মার্টওয়াচ সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই।

Flipkart Big Billion Days Sale-এ জলের দরে কেনা যাবে এই পাঁচটি স্মার্টওয়াচ

১. Ambrane Wise-Eon: ব্লুটুথ কলিং সাপোর্টযুক্ত এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৬৯ ইঞ্চি বর্গাকার ডায়াল, ১০০টিরও বেশি ওয়াচ ফেস, প্রচুর ফিটনেস ট্র্যাকিং ফিচার, ১০ দিনের ব্যাটারি লাইফ এবং ৩টি ইন-বিল্ট গেম। যদিও ঘড়িটির আসল দাম ৪,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন এই ইলেকট্রনিক গ্যাজেটটি কিনতে হলে ক্রেতাদের মাত্র ১,২৯৯ টাকা ব্যয় করতে হবে।

২. Gizmore GIZFIT Ultra: এই আধুনিক ঘড়িটির এমনিতে দাম ৫,৯৯৯ টাকা হলেও সেল চলাকালীন এটি মাত্র ১,৪৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। এতে একাধিক হেলথ ফিচার মজুত রয়েছে, যার সুবাদে ইউজাররা সর্বক্ষণ তাদের স্বাস্থ্যের ওপর নজর রাখতে পারবেন। আবার মাল্টি টাস্কিংয়ের জন্য ডিভাইসটিতে ইন্টেলিজেন্ট স্প্লিট স্ক্রিন ফিচার বিদ্যমান। এছাড়াও, এতে ১৫ দিন পর্যন্ত দীর্ঘ ব্যাটারি লাইফ, ১.৬৯ ইঞ্চি ফুল টাচ স্ক্রিন এবং অ্যালেক্সা (Alexa) ও সিরি (Siri)-র সাপোর্ট পাওয়া যাবে।

৩. Gizmore GIZFIT Blaze: ৫,৪৯৯ টাকা মূল্যের এই হাতঘড়িটিও সেল চলাকালীন ক্রেতারা মাত্র ১,৪৯৯ টাকায় কিনতে পারবেন। কলিং সাপোর্ট সহ আসা এই স্মার্টওয়াচে রয়েছে ১.৬৯ ইঞ্চির টাচ ডিসপ্লে। তদুপরি, স্মার্টওয়াচটি একাধিক হেলথ ট্র্যাকিং ফিচার অফার করে। এছাড়া, ডিভাইসটি আইপি৬৭ (IP67) রেটিংপ্রাপ্ত; অর্থাৎ জল কিংবা ঘামের সংস্পর্শে হাতঘড়িটির কোনোরকম ক্ষতি হবে না। সংস্থার দাবি অনুযায়ী, একবার ফুল চার্জে এই ইলেকট্রনিক গ্যাজেটটি ৪৮ ঘণ্টা টকটাইম এবং ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আর, স্মার্টওয়াচটিতে ১৭০ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইমও পাওয়া যাবে।

৪. Boult Drift: এই স্মার্টওয়াচটির দাম ৭,৯৯৯ টাকা হলেও সেলে ক্রেতারা এটিকে ১,৫৯৯ টাকায় কিনতে পারবেন। এই হাতঘড়িতে রয়েছে একাধিক হেলথ ট্র্যাকিং ফিচার, ব্লুটুথ কলিং সাপোর্ট, ১৪০টিরও বেশি ক্লাউড-ভিত্তিক ওয়াচ ফেস, ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ, এবং ২০ দিনের স্ট্যান্ডবাই টাইমসহ ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে। সংস্থার মতে, মাত্র ১০ মিনিট চার্জিংয়ে এই ডিভাইসটি ২ দিন পর্যন্ত চলতে পারে।

৫. Ambrane Wise-Roam: ঘড়িটির এমনিতে দাম ৫,৯৯৯ টাকা হলেও ফ্লিপকার্টের সেলে এটি ১,৫৯৯ টাকায় বিক্রি হবে। ফিচার বলতে, কলিং সাপোর্টসহ আসা এই ঘড়িটিতে ১.২৮ ইঞ্চি বৃত্তাকার ডায়াল, ১০০টিরও বেশি ওয়াচ ফেস, প্রচুর ফিটনেস ট্র্যাকিং ফিচার, ১০ দিনের ব্যাটারি লাইফ এবং ২ টি ইন-বিল্ট গেম রয়েছে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷