Homeস্মার্টওয়াচনতুন রুপে বাজারে এল Xiaomi Band 7 Pro স্মার্ট ব্যান্ড, Watch S2 ও Watch S1 Pro স্মার্টওয়াচ

নতুন রুপে বাজারে এল Xiaomi Band 7 Pro স্মার্ট ব্যান্ড, Watch S2 ও Watch S1 Pro স্মার্টওয়াচ

চীনা বাজারে ম্যাজেন্ডা কালার স্ট্র্যাপ সহ শাওমি ব্যান্ড ৭ প্রো ফিটনেস ব্যান্ডের দাম ধার্য করা হয়েছে ৫৯ ইউয়ান (প্রায় ৭১৫ টাকা)। যেখানে ওয়াচ এস১ প্রো স্মার্টওয়াচ এবং এস২ স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ৯৯ ইউয়ান (প্রায় ১,১৯৯ টাকা)

Xiaomi আজ তাদের Band 7 Pro স্মার্ট ব্যান্ড, Watch S2 এবং Watch S1 Pro স্মার্টওয়াচের একটি নতুন কালার অপশনের ঘোষণা করল। তিনটি গ্যাজেটেই একটি নতুন ম্যাজেন্ডা কালারের স্ট্র্যাপ রয়েছে বলে জানিয়েছে সংস্থাটি। এগুলি মূলত চীনের নববর্ষ উদযাপনের জন্য চালু করা হয়েছে, যা তাদের দেশে লুনার নিউ ইয়ার বা স্প্রিং ফেস্টিভাল নামে পরিচিত। উপরন্তু নতুন বছর উদযাপনে Xiaomi আগামী ২১ জানুয়ারি একটি নিউ ইয়ার লিমিটেড ডায়ালও লঞ্চ করতে বলে নিশ্চিত করেছে। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরের জুলাই মাসে আত্মপ্রকাশ করেছিল Band 7 Pro স্মার্ট ব্যান্ডটি। এরপর ওই বছরেরই ডিসেম্বর মাসে একে একে এসেছে Watch S1 Pro স্মার্টওয়াচ এবং Watch S2 স্মার্টওয়াচ। তবে এখন এই ডিভাইসগুলি এখন নতুন কালারের স্ট্র্যাপ সহ পাওয়া যাবে।

Xiaomi Band 7 Pro, Watch S2 ও Watch S1 Pro এর দাম ও লভ্যতা

চীনা বাজারে ম্যাজেন্ডা কালার স্ট্র্যাপ সহ শাওমি ব্যান্ড ৭ প্রো ফিটনেস ব্যান্ডের দাম ধার্য করা হয়েছে ৫৯ ইউয়ান (প্রায় ৭১৫ টাকা)। যেখানে ওয়াচ এস১ প্রো স্মার্টওয়াচ এবং এস২ স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ৯৯ ইউয়ান (প্রায় ১,১৯৯ টাকা )। এই ডিভাইসগুলি ইতিমধ্যেই ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনার জন্য উপলব্ধ।

Xiaomi Band 7 Pro, Watch S2 ও Watch S1 Pro এর ফিচার ও স্পেসিফিকেশন

জানিয়ে রাখি, শাওমি ব্যান্ড ৭ প্রো স্মার্ট ব্যান্ডে রয়েছে ১.৬৪ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন, যাতে অলওয়েজ অন ডিসপ্লে এবং ১১৭ টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। তাছাড়া এই ফিটনেস ট্র্যাকারটিতে ব্যবহৃত হয়েছে ২৩৫ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১২ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

অন্যদিকে, ওয়াচ এস২ স্মার্টওয়াচটি ১.৩২ ইঞ্চি এবং ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ভ্যারিয়েন্টে এসেছে। যেখানে ওয়াচ এস১ প্রো স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৪৭ ইঞ্চি স্ক্রিন। তবে উভয় স্মার্টওয়াচেই রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্ট্রেস ও স্লিপ ট্র্যাকার, টেম্পারেচার মনিটর এবং ১০০টি ওয়ার্কআউট মোড। শুধু তাই নয়, এই দুটি ওয়্যারেবলই ইন-বিল্ট জিপিএস টেকনোলজির মাধ্যমে আউটডোর অ্যাক্টিভিটি ট্র্যাক করতে পারবে। আবার Watch S2 স্মার্টওয়াচে থাকছে, বডি কম্পোজিশন মেজারমেন্ট ফিচার এবং ব্লুটুথ কলিংয়ের জন্য বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার।

আরও পড়ুন