আসন্ন উৎসব উপলক্ষে Snapdeal নিয়ে আসছে কাম মে দাম সেল

snapdeal-kum-mein-dum-sale-to-starts-on-16-october

অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য অনলাইন শপিং প্ল্যাটফর্মের পর এবার ভারতের আরও একটি ই-কমার্স মার্কেটপ্লেস Snapdeal-ও, আসন্ন উৎসব-পার্বণ উপলক্ষে বিশেষ সেল আয়োজন করতে চলেছে। সম্প্রতি সংস্থাটি ঘোষণা করেছে, আগামী ১৬ই অক্টোবর থেকে Snapdeal-এ শুরু হবে ‘Kum Mein Dum’ সেল, যেটি চলবে ২০ অক্টোবর অবধি।

স্ন্যাপডিল কাম মে দাম সেলে প্রতিদিনের ব্যবহারের জন্য গ্যাজেটগুলিতে আকর্ষণীয় ছাড় থাকবে। আবার কিচেন অ্যাপ্লায়েন্সের ওপরেও পাওয়া যাবে সর্বোচ্চ ডিল। এছাড়া, ক্রেতারা বাড়ির অন্যান্য সরঞ্জাম, গিফ্ট আইটেম বা পোশাক কিনলেও বাম্পার ছাড় পাবেন। Snapdeal জানিয়েছে, তারা দিওয়ালির জন্য বিশেষ কালেকশন উপলব্ধ রাখবে।

এই সেলে ক্রেতারা এইচডিএফসি, ব্যাংক অফ বরোদা, এবং রত্নাকর ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত ছাড় পাবেন। এবং পেটিএমের মতো ই-ওয়ালেট প্ল্যাটফর্মগুলি থেকে পেমেন্ট করলেও বিশেষ অফারও পাওয়া যাবে।

এই সেল সম্পর্কে বলতে গিয়ে স্ন্যাপডিল জানিয়েছে, দেশের ৯২টি শহরের ১.২৫ লক্ষেরও বেশি গ্রাহকের পছন্দের ওপর ভিত্তি করে সেলের প্রোডাক্টের তালিকা তৈরি করা হয়েছে। সংস্থাটি আরো বলেছে, তারা গত বছরের তুলনায় আরো কম দামে প্রোডাক্ট বিক্রয় করতে আগ্রহী। এই কারণে তারা নির্মাতাদের সাথে আরো গভীরভাবে আলোচনা করছে। শুধু তাই নয়, গত তিন মাসে মধ্যে স্ন্যাপডিল ১০,০০০-এরও বেশি সেলারকে নিজেদের প্রোগ্রামে যুক্ত করেছে। এছাড়া সংস্থার লজিস্টিক নেটওয়ার্কে ২৫ টি নতুন সেন্টার যুক্ত হয়েছে, আগামী সপ্তাহগুলিতে এই সংখ্যা আরো বাড়তে পারে।