দাম ৫০০ টাকা থেকে শুরু, ভারতে এল SNOKOR iRocker Stix সহ দুটি ইয়ারফোন

snokor-irocker-stix-tws-and-bass-drops-launched-in-india-price-starting-rs-499

Apple Airpod-এর প্রভূত জনপ্রিয়তার পর অনেক কোম্পানি ব্লুটুথ ইয়ারবাডস তৈরি করতে শুরু করেছে। এগুলি যেমন স্টাইলিশ, তেমনি বহন করাও সহজ। এখন বেশিরভাগ স্মার্টফোন কোম্পানি ইয়ারবাডস নিয়ে আসছে। এবার Infinix-এর অডিও কোম্পানি SNOKOR তাদের সম্পূর্ণ ওয়্যারলেস ইয়ারবাডস iRocker Stix এবং Bass Drops ওয়্যার্ড হেডফোন ভারতে লঞ্চ করলো। SNOKOR iRocker Stix দুটি রঙে পাওয়া যাবে- কালো এবং সাদা। Bass Drops ওয়্যার্ড ইয়ারবাডস তিনটি রঙে পাওয়া যাবে- লাল, সবুজ এবং কালো।

SNOKOR iRocker Stix TWS স্পেসিফিকেশন

SNOKOR iRocker Stix-এ আছে ব্লুটুথ ৫.০, যাতে অনেকটা রেঞ্জ এবং অবিচ্ছেদ্য কানেকশন পাওয়া যাবে। এই ইয়ারবাডসের মাধ্যমে HD কলিংও সম্ভব। কেস থেকে বের করলেই যে কোন পেয়ার্ড ডিভাইসের সঙ্গে এগুলি নিজে নিজেই কানেক্ট হয়ে যাবে মাত্র ২ সেকেণ্ডে। দুটি বাডই পৃথক চিপ ডিজাইনযুক্ত যার ফলে সিঙ্গল বা ডাবল ইয়ারফোন মোডে পরিবর্তন অনেক সহজ হয়।

এই ইয়ারবাডসে আছে একটি দীর্ঘ ১৪.২ মিমি ডায়নামিক বাস বুস্ট ড্রাইভার এবং হাই ফিডেলিটি স্পিকার। এছাড়াও আছে শক্তিশালী ব্যাস এবং ২০ হার্টজ-২০,০০০ হার্টজের ফ্রিকোয়েন্সি রেঞ্জ যা লো, মিড এবং হাই ফ্রিকোয়েন্সি রেঞ্জে পরিষ্কার ভোকাল তৈরি করে। এই ইয়ারবাডসের ওজন মাত্র চার গ্রাম। একটি ছোট্ট চৌকো আকৃতির কেসে এটি পাওয়া যায়। iRocker Stix-এর Multifunctional Button Control-এর মাধ্যমে ব্যবহারকারীরা একবার ক্লিক করে গান চালাতে বা থামাতে পারেন, দুবার ক্লিক করে পরবর্তী গানে যেতে পারেন এবং তিনবার ক্লিক করে আগের গানে যেতে পারেন।

Google ও SIRI ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টিং ইয়ারবাডসে ভয়েস কমান্ড ব্যবহার করে ফোনগুলি নিয়ন্ত্রণ করা যায়। এক্ষেত্রে যে কোন একটি ইয়ারবাডের বোতাম ২ সেকেন্ডের জন্য ধরে থাকলেই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সক্রিয় হয়ে যাবে। ফোন করার ক্ষেত্রে যে কোন একটি ইয়ারবাড ক্লিক করলেই কল ধরা যাবে, টিপে ধরে থাকলে কল রিসিভ করা যাবে এবং আপনি যদি কলের মধ্যে থাকেন তাহলে আরেকবার ক্লিক করলেই কল কাটা যাবে।

এই ইয়ারবাডের প্রতিটিতে ৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার চার্জিং কেসে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি। যেটি ১৬ ঘণ্টা অব্দি ব্যাকআপ দেবে। এছাড়া এর সঙ্গে রয়েছে টাইপ-সি দ্রুত চার্জ ফিচার যার ফলে মাত্র দেড় ঘন্টা তে ফুল চার্জ হয়ে যাবে ইয়ারবাডসটি।

SNOKOR Bass Drops wired earphones স্পেসিফিকেশন

SNOKOR-এর ড্রপস্ ওয়্যার্ড ইয়ারফোনে আছে দুর্দান্ত ব্যাস, ট্যাঙ্গল-ফ্রি কেবল এবং স্মুদ ভলিউম স্লাইডার। এর ১৪.৩ মিমি ব্যাস বুস্ট ড্রাইভার, দুই গুণ শক্তিশালী ব্যাস সরবরাহ করে। এর ওয়ান বাটন কন্ট্রোল ফিচারটির মাধ্যমে ব্যবহারকারীরা একবার ক্লিক করে গান চালাতে বা থামাতে পারেন, দুবার ক্লিক করে পরবর্তী গানে যেতে পারেন এবং তিনবার ক্লিক করে আগের গানে যেতে পারেন। ফোন করার ক্ষেত্রে যে কোন একবার ক্লিক করলে কল ধরা যাবে বা কল চলাকালীন মিউট বা আনমিউট করা যাবে।

SNOKOR iRocker Stix TWS ইয়ারবাডস Amazon-এ ১৪৯৯ টাকায় এবং Bass Drops ওয়্যার্ড ইয়ারফোন ৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই দুটি ইয়ারফোন ২৩ সেপ্টেম্বর থেকে কেনা যাবে।