ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে Sony দিচ্ছে টিভি, ব্লুটুথ স্পিকার ও হেডফোনের ওপর বাম্পার ছাড়

sony-announces-valentines-day-offers-on-bravia-tv-bluetooth-speaker-headphones

আসন্ন ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে দুর্দান্ত অফারের ঘোষণা করলো Sony। যেখানে আপনি অনেক সস্তায় সনির টিভি, ইয়ারবাড, হেডফোন সহ অন্যান্য প্রোডাক্ট কিনতে পারবেন। ৪ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত এই অফারের ফায়দা ওঠানো যাবে। Sony-র অনলাইন ও অফলাইন স্টোরগুলিতে এই অফার পাওয়া যাবে। আসুন তাহলে দেখে নিই Sony তাদের প্রোডাক্টগুলির ওপর কত ডিসকাউন্ট দিচ্ছে।

প্রথমেই বলি Sony BRAVIA সিরিজের টিভির কথা। কোম্পানি তাদের ব্রাভিয়া সিরিজের টিভিগুলির ওপর ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। এছাড়াও ১,৪৯,৯৯০ টাকা থেকে কেনা যাবে BRAVIA OLED এর ১৬৪ সেমি (৬৫), ১৩৯ সেমি (৫৫) টিভিগুলি। শুধু তাই নয়, SBI card ব্যবহার করলে আপনি টিভিগুলির ওপর অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাবেন। আবার ৪০ ইঞ্চির বা তার বেশি স্ক্রিন সাইজের টিভি কিনলে কোম্পানির সাউন্ডবারের ওপর ৫,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে।

এবার বলি Sony-র ট্রু ওয়্যারলেস (TWS) ইয়ারবাডের কথা। এই অফারে Sony WF-1000XM3 কেনা যাবে ১৩,৯৯০ টাকায়। যার আসল দাম ১৯,৯৯০ টাকা। আবার ১৮,৯৯০ টাকার পরিবর্তে ১৩,৯৯০ টাকায় বিক্রি হবে WF-SP800N। ৪,০০০ টাকা ডিসকাউন্টে WF-XB700 মডেলটি ৭,৯৯০ টাকায় পাওয়া যাবে।

আবার SRS-XB402M, SRS-XB43, SRS-XB33, SRS-XB23 ব্লুটুথ স্পিকারগুলি ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় সহ যথাক্রমে ১৪,৯৯০ টাকা, ১৪,৯৯০ টাকা, ১১,৪৯০ টাকা ও ৭,৯৯০ টাকায় কেনা যাবে। অন্যদিকে ৪,৯৯০ টাকার পরিবর্তে ২,৯৯০ টাকায় মিলবে WH-CH510 হেডফোন। WI-C200 মডেল নম্বরের হেডফোনটিও এই অফারে ১,৬৯৯ টাকায় পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology