Sony Audio Days sale: ১২,০০০ টাকা ছাড়ে হেডফোন, ইয়ারবাড, ব্লুটুথ স্পিকার! সুযোগ হাতছাড়া করবেন না

Sony Audio Days Sale আজ থেকে শুরু হল, চলবে ৫ই সেপ্টেম্বর পর্যন্ত

sony-audio-days-sale-starts-today-discounts-up-to-rs-12000-on-headphone-earbuds-bluetooth-speaker

নিজস্ব অডিও ডিভাইসের উপরের দুরন্ত ছাড় ঘোষণা করল সোনি (Sony)। এর ফলে বাজারমূল্যের থেকে অনেক কম দামে আগ্রহীরা সোনির অডিও প্রোডাক্ট ক্রয় করতে পারবেন। হেডফোন থেকে শুরু করে ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড (TWS), পার্টি ও ব্লুটুথ স্পিকার সবক্ষেত্রেই সংস্থা আকর্ষণীয় ছাড় প্রদান করছে। ‘Sony Audio Days Sale’ উপলক্ষ্যে এই ব্যাপক ছাড়ের বন্দোবস্ত বলে সংস্থার তরফে জানা গিয়েছে।

Sony Audio Days Sale আজ থেকে শুরু হল

আজ্ঞে হ্যাঁ, আজ ১লা সেপ্টেম্বর শুরু হয়েছে সোনি অডিও ডে’জ সেল, যা চলবে আগামী ৫ই সেপ্টেম্বর পর্যন্ত। উক্ত সেলের লাভ ওঠাতে হলে ক্রেতাদের সোনি’র রিটেল স্টোরে হাজির হতে হবে। এছাড়া অনলাইনে সোনি বা বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইট থেকেও পছন্দ অনুযায়ী ডিভাইস কেনা সম্ভব। অফলাইনে স্থানীয় বহু ইলেক্ট্রনিক্স দ্রব্যের দোকান থেকেও ক্রেতারা অফারের সুযোগ গ্রহণ করতে পারবেন।

সোনি অডিও ডে’জ সেল উপলক্ষ্যে সংস্থার কোন কোন প্রোডাক্টের উপর নজরকাড়া ছাড় মিলছে তা দেখে নেওয়া যাক –

১. Sony হেডফোন

সেলকে কেন্দ্র করে জলের দামে বিকোচ্ছে সোনির হেডফোন। এক্ষেত্রে সংস্থার চারটি নয়েজ ক্যান্সেলেশন হেডফোনের উপরে ১২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে! এর মধ্যে সর্বোচ্চ ছাড় যুক্ত হেডফোনটি কেবলমাত্র অ্যামাজনে (Amazon) উপলব্ধ। নয়েজ ক্যান্সেলেশন হেডফোনের বাকি দুটি মডেলের উপরে ৫,০০০ ও অপর একটি মডেলের উপরে ৭০০০ টাকার ছাড় মিলছে।

অন্যদিকে নয়েজ ক্যান্সেলেশন ফিচার ছাড়া হেডফোন কিনতে হলে ক্রেতারা আপাতত সোনির তরফে সর্বোচ্চ ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

২. Sony Truly Wireless Earbuds

অডিও ডে’জ সেল উপলক্ষ্যে ক্রেতারা তিনটি সোনি টিডব্লিউএস (TWS) ইয়ারবাডের উপরেই আকর্ষণীয় ছাড় পাবেন। এক্ষেত্রে সর্বোচ্চ ছাড়ের পরিমাণ ১২,০০০ টাকা। অবশ্য সর্বোচ্চ ছাড়ের সঙ্গে আগত প্রোডাক্টটি শুধুমাত্র ফ্লিপকার্টে (Flipkart) উপলব্ধ। এছাড়া টিডব্লিউএস (TWS) ইয়ারবাডের অন্য দুটি মডেলের উপরে যথাক্রমে ৬,০০০ ও ৭,০০০ টাকার ছাড় মিলবে।

৩. Sony পার্টি স্পিকার

সোনির তিনটি পার্টি স্পিকারের উপরে দুর্দান্ত ছাড় রয়েছে। সর্বোচ্চ ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় সহ সোনির পার্টি স্পিকারগুলি কেনা সম্ভব। এক্ষেত্রে প্রথম দুটি মডেলের দাম পড়বে ৩২,৯৯০ টাকা। অপর একটি পার্টি স্পিকার মডেল কিনতে ২৬,৯৯০ টাকা খরচ করতে হবে।

৪. Sony ব্লুটুথ স্পিকার

অডিও ডে’জ সেল উপলক্ষ্যে সোনি তাদের চারটি ব্লুটুথ স্পিকারের উপরেই আকর্ষণীয় ছাড় দিচ্ছে। এক্ষেত্রে ১৬,৯৯০ টাকা মূল্যের সবথেকে দামী স্পিকারের উপরে মিলবে পুরো ৫,০০০ টাকার ছাড়। ২,৫০০, ২,০০০ ও ১,০০০ টাকা ছাড় সহ বাকি তিনটি সোনি ব্লুটুথ স্পিকারের দাম পড়বে যথাক্রমে ১২,৪৯০ , ৮,৯৯০ ও ৩,৯৯০ টাকা! সুতরাং অফারের সুযোগ ছাড়তে না চাইলে অবিলম্বে অনলাইন বা অফলাইনে পছন্দের সোনি অডিও প্রোডাক্ট কিনে ফেলুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020