ভারতে এল Sony Bravia-র ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চির স্মার্ট টিভি, দাম শুরু ৩৮ হাজার টাকা থেকে

স্মার্ট টিভির মার্কেটে Sony-র Bravia সিরিজ ভারতে ব্যাপক জনপ্রিয়। আজ কোম্পানি ভারতে এই সিরিজে দুটি টিভি লঞ্চ করেছে। এই টিভি দুটি ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চির মডেলে ভারতে এসেছে। ভারতে লঞ্চ করা এই টিভি দুটির মডেল নম্বর KD-55X7002G এবং KDL-43W6603। অন্যান্য স্মার্ট টিভির মত এখানেও ওয়াই-ফাই ও অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, হটস্টারের মত ওটিটি অ্যাপ প্রি-ইনস্টল রয়েছে। এই টিভি দুটির দাম শুরু হয়েছে ৩৭,৯৯০ টাকা থেকে।

Sony Bravia ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি মডেলের দাম :

ভারতে সনি ব্রাভিয়া 43W6603 এর দাম রাখা হয়েছে ৩৭,৯৯০ টাকা। আবার KD-55X7002G এর দাম ৬৩,৯৯০ টাকা। এই দুটি টিভি কালো রঙে পাওয়া যাবে। অনলাইন প্ল্যাটফর্ম অ্যামাজন ছাড়াও অফলাইনে সনি স্টোর থেকে এই টিভি দুটি কেনা যাবে।

Sony Bravia ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি মডেলের স্পেসিফিকেশন :

সনি ব্রাভিয়া সিরিজের ৪৩ ইঞ্চির মডেলে ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। অন্যদিকে ৪কে আলট্রা এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে ৫৫ ইঞ্চি মডেলে। এই দুই ডিসপ্লের রেজুলেশন যথাক্রমে ১৯২০x১০৮০ পিক্সেল ও ৩৮৪০x২১৬০ পিক্সেল। দুটি টিভিতেই আছে ১ জিবি র‌্যাম। দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির জন্য এতে ডলবি অডিও, ক্লিয়ারঅডিও প্লাস টেকনোলজি, ডিটিএস ডিজিটাল সারাউন্ড প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

এই দুই টিভির ডিসপ্লের রিফ্রেশ রেট ৫০ হার্জ। এছাড়াও স্ক্রিনে সাপোর্ট করবে মোশনফ্লো এক্সআর। এদিকে ৫৫ ইঞ্চি মডেলে ২০ ওয়াট ব্যস রিফ্লেক্স স্পিকার ও ৪৩ ইঞ্চি মডেলে ১০ ওয়াট বাফেল স্পিকার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য ৪৩ ইঞ্চি মডেলে পাবেন দুটি ইউএসবি পোর্ট ও দুটি এইচডিএমআই পোর্ট। আবার ৫৫ ইঞ্চি মডেলে আছে তিনটি ইউএসবি পোর্ট ও তিনটি এইচডিএমআই পোর্ট।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।