ভারতে Sony আনলো ৫৫ ইঞ্চির 4K আলট্রা এইচডি স্মার্ট টিভি, ফ্লিপকার্টে পাবেন ১৩ হাজার টাকা ছাড়

sony-bravia-x7400h-4k-uhd-tv-launched-price-in-india-rs-76999-specifications-flipkart

কদিন আগেই Sony ভারতে Bravia সিরিজের দুটি টিভি লঞ্চ করেছিল। KD-55X7002G এবং KDL-43W6603 মডেলের সাথে আসা এই টিভিগুলির সাইজ ছিল যথাক্রমে ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি। আজ সনি ভারতে আরও একটি টিভি লঞ্চ করেছে। Sony Bravia X7400H 4K UHD TV নামের এই টিভিটির সাইজ ৫৫ ইঞ্চি। এতে আপনি যাবতীয় প্রিমিয়াম ফিচার যেমন 4K রেজুলেশনের কনটেন্ট, ডলবি অডিও সাপোর্ট ও ক্রোমকাস্ট ইন্টিগ্রেশন পাবেন।

Sony Bravia X7400H 4K UHD TV দাম ও উপলব্ধতা:

ভারতে সনি ব্রাভিয়া এক্স৭৪০০০এইচডি ৪কে আলট্রা এইচডি টিভির দাম ৭৬,৯৯৯ টাকা। তবে Flipkart Big Savings Days সেলে টিভিটি ৬৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই টিভির বিক্রি শুরু হবে ৬ আগস্ট থেকে । ফ্লিপকার্ট ছাড়াও সনি এর স্টোর থেকে টিভিটি কিনতে পারবেন। টিভিটি কালো রঙে পাওয়া যাবে।

Sony Bravia X7400H 4K UHD TV স্পেসিফিকেশন:

সনি ব্রাভিয়া এক্স৭৪০০০এইচডি টিভিটি ৫৫ ইঞ্চি Triluminos ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন আলট্রা এইচডি (4K), ৩৮৪০ x ২১৬০। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৫০ হার্জ। টিভিটি ন্যারো বেজেলের সাথে এসেছে। এর ভিউ এঙ্গেল ১৭৮ ডিগ্রী এবং আসপেক্ট রেশিও ৪:৩। এর দুই পাশে এবং পিছনে মোট তিনটি এইচডিএমআই পোর্ট দেওয়া হয়েছে ,আবার পাশে আছে দুটি ইউএসবি পোর্ট। এই টিভিতে কোম্পানির X1 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

এতে ২০ ওয়াটের দুটি Bass Reflex Speaker পাবেন। অন্যান্য অডিও ফিচারের কথা বললে এতে পাবেন এস মাস্টার ডিজিটাল অ্যামপ্লিফায়ার। আবার এই টিভিতে পাবেন অটোপাওয়ার অফ এবং স্লিপার টাইমার। সনি এই টিভিতে ভালো ভাবে কন্টেন্ট দেখার জন্য 4K X-Reality Pro ফিচার ব্যবহার করেছে। এছাড়াও অ্যাকশন মুভি বা গেমিং দৃশ্য ভালো ভাবে উপভোগের জন্য Motionflow XR 100 ফিচার পাবেন। এই টিভিতে আছে ১৬ জিবি স্টোরেজ।

অ্যান্ড্রয়েড সিস্টেমে চলা এই টিভিতে আপনি গুগল প্লে স্টোর থেকে ৫,০০০ এর বেশি অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এতে গুগল হোম সাপোর্ট করবে। যার ফলে আপনি বিভিন্ন চ্যানেলে সুইচ করা এবং Google Nest এর মাধ্যমে ভলিউম নিয়ন্ত্রণ করতে পারবেন এবং ভয়েস কমান্ড দিতে পারবেন। নেটফ্লিক্সের জন্য এতে আলাদা বাটন দেওয়া হয়েছে। এতে পাবেন ৩.৫ এমএম হেডফোন জ্যাক। টিভিটি Chromecast ফিচারের সাথে এসেছে, যার ফলে স্মার্টফোনের কনটেন্ট টিভিতে দেখা যাবে।