বাজারে এল Sony Bravia X75 সিরিজের নতুন টিভি, সীমিত সময়ের জন্য পাবেন প্রায় ১২ হাজার টাকা পর্যন্ত ছাড়

Sony Bravia X75 series launched in India price starting rs 59990

ভারতীয় গ্রাহকদের জন্য ফের নিজের Bravia ব্র্যান্ডনেমের অধীনে একটি নতুন অ্যান্ড্রয়েড স্মার্টটিভি সিরিজ আনল Sony। সদ্য লঞ্চ হওয়া এই প্রিমিয়াম টিভি সিরিজটির নাম Bravia X75, যাতে প্রাথমিকভাবে দুটি স্ক্রীন সাইজের (৪৩ ইঞ্চি এবং ৫০ ইঞ্চি) টিভি পাওয়া যাবে। এক্ষেত্রে টিভিগুলিতে আল্ট্রা-এইচডি রেজোলিউশন, এইচডিআর সাপোর্টের মত একাধিক ফিচার পাওয়া যাবে এবং এগুলি আজ থেকেই কেনার জন্য উপলব্ধ হবে। তবে এগুলির দাম মধ্যবিত্ত ক্রেতাদের জন্য কিছুটা ব্যয়বহুল মনে হতে পারে।

Sony Bravia X75 টিভির স্পেসিফিকেশন

Sony-র এই নতুন টিভি সিরিজের ৪৩ ইঞ্চি এবং ৫০ ইঞ্চি – দুটি মডেলেই আল্ট্রা-এইচডি এইচডিআর ডিসপ্লে রয়েছে যার স্ক্রিন রেজোলিউশন ৩,৮৪০×২,১৬০ পিক্সেল
এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। আবার হাই ডায়নামিক রেঞ্জের কন্টেন্ট প্রদর্শনের জন্য এগুলিতে HDR10 এবং HLG ফরম্যাট থাকবে; যেখানে সাউন্ড প্রসেসিংয়ের জন্য বিদ্যমান থাকবে Dolby অডিও প্রযুক্তি।

অন্যদিকে, এই Bravia X75 টিভিগুলি Sony X1 4K HDR প্রসেসরে চলবে এবং অ্যান্ড্রয়েড টিভি হওয়ায় এগুলি থেকে Netflix, Amazon Prime Video, Disney+ Hotstar এবং YouTube-এর মতো স্ট্রিমিং পরিষেবাগুলিসহ অন্যান্য অ্যাপ্লিকেশন অ্যাক্সেস করা যাবে। এছাড়া গুগল প্লে স্টোরের থেকে ডাউনলোড করা যাবে বিভিন্ন গেম। শুধু তাই নয়, এই টেলিভিশনগুলিতে ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্টের পাশাপাশি ব্লুটুথ সাপোর্ট অন্তর্নির্মিত থাকবে। কানেক্টিভিটির জন্য রয়েছে তিনটি HDMI পোর্ট এবং দুটি USB পোর্ট। এক্ষেত্রে ক্রেতারা অন্যান্য অডিও এবং ভিডিও সংযোগের বিকল্পও উপভোগ করতে পারবেন।

Sony Bravia X75 টিভির দাম এবং প্রাপ্যতা:

বলে রাখি, Sony Bravia X75 সিরিজের ৪৩ ইঞ্চি সংস্করণটির দাম ধার্য করা হয়েছে ৬৬,৯০০ টাকা এবং ৫০ ইঞ্চি মডেলের এমআরপি ৮৪,৯০০ টাকা। তবে আগ্রহীরা এখন এগুলি বিশেষ অফারে কিনতে পারবেন যেখানে ৪৩ ইঞ্চি এবং ৫০ ইঞ্চি টিভিদুটি কিনতে যথাক্রমে ৫৯,৯৯০ টাকা এবং ৭২,৯৯০ টাকা পড়বে। আজ থেকেই এগুলি ই-কমার্স পোর্টালগুলি পাশাপাশি Sony-র সেন্টার এবং বড় রিটেলারদের মাধ্যমে বিক্রি হবে। পাশাপাশি অফলাইন স্টোরেও কেনার জন্য উপলব্ধ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন