Sony-র দীপাবলি অফার, Bravia টিভি, হেডফোন, ক্যামেরার উপর বাম্পার ছাড়

আগামী ১৬ই নভেম্বর পর্যন্ত Sony-র সমস্ত প্রোডাক্ট সস্তায় কেনা যাবে

sony-diwali-offers-annouced-cashback-and-discount-on-tv-headphones-cameras

সবেমাত্র বিভিন্ন সংস্থা বা শপিং প্ল্যাটফর্মগুলির দুর্গাপুজো তথা নবরাত্রির সেল শেষ হয়েছে। ক্যালেন্ডারের পাতা থেকে, বাঙালির সবচেয়ে বড় উৎসবও বাস্তবে হাজির হয়েছে। আর তখনই আসন্ন দীপাবলির সেলিব্রেশনের জন্য বিশেষ পরিকল্পনার কথা ঘোষণা করল Sony India (সনি ইন্ডিয়া)। আজ সোমবার, জনপ্রিয় সংস্থাটি দিওয়ালি উৎসবের জন্য নিজের বিস্তৃত প্রোডাক্ট পোর্টফোলিওর ওপর আকর্ষণীয় অফার, এবং ফাইন্যান্স স্কিম সরবরাহ করবে বলে জানিয়েছে। এর ফলে আগামী ১৬ই নভেম্বর পর্যন্ত Sony-র কোনো প্রোডাক্ট সস্তায় কেনা যাবে।

Sony-র কোন কোন প্রোডাক্টে ছাড় থাকছে

এক্ষেত্রে সনি ব্রাভিয়া (Bravia) সিরিজের টেলিভিশন ইএমআইয়ে কেনার সুযোগ থাকছে, যেখানে ক্রেতাদের মাসে নূন্যতম ১,০২৪ টাকা পরিশোধ করতে হবে। আবার এই সিরিজের টিভিতে ৩ বছরের ওয়ারেন্টি এবং ২০% ক্যাশব্যাক (২০,০০০ টাকা পর্যন্ত) অফার মিলবে বলে জানা গিয়েছে। শুধু তাই নয়, সংস্থার নির্দিষ্ট কয়েকটি টেলিভিশনের ওপর ৩০ শতাংশ পর্যন্ত অতিরিক্ত ছাড় থাকবে। এই টিভিগুলিতে এক্সআর কগনিটিভ প্রসেসর, ডলবি ভিশন, ডলবি অ্যাটমস প্রভৃতি সাপোর্ট করবে।

এদিকে Sony, নির্বাচিত সাউন্ডবারে ৫ শতাংশ ক্যাশব্যাক এবং আকর্ষণীয় কম্বো অফার (টিভির সাথে) ঘোষণা করেছে। ফলে ১২০ সেমি বা তার বেশি সাইজের ব্রাভিয়া টেলিভিশনের সাথে সাউন্ডবার কিনলে ৩,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার অপশন থাকবে। আবার HT-G700, ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাউন্ডবার পাওয়া যাবে ৩৯,৯৯০ টাকার বিশেষ মূল্যে। উপরন্তু, HT-Z9F মডেল কেনার সময়, ক্রেতারা ১০,৯৯০ টাকা মূল্যের রিয়ার স্পিকার জিতে নিতে পারেন।

একইভাবে সনির হেডফোন এবং ব্লুটুথ স্পিকারে ৫০ শতাংশ পর্যন্ত সঞ্চয় করা যাবে। এক্ষেত্রে WH-1000XM4 এবং WF-1000XM3 অফারে যথাক্রমে ২২,৯৯০ টাকা এবং ৯,৯৯০ টাকায় কেনা যাবে। আবার ৬,৪৯০ টাকায় WF-XB700 এবং ৬,৯৯০ টাকায় WH-CH710N মডেল বিক্রি হবে। এছাড়াও WI-C200, WI-XB400, WI-SP510, WI-C400 এবং WI-C310 মডেলগুলি ১,৫৯৯ টাকা ব্যয় করে কিনতে পারবেন। যেখানে ওয়্যারলেস ব্লুটুথ স্পিকারের ক্ষেত্রে SRS-XB43 মডেল ১৪,৯৯০ টাকায়, SRS-XB33 মডেল ১১,৪৯০ টাকায়, SRS-XB23 মডেল ৭,৯৯০ টাকায় এবং SRS-XB12 মডেল ৩,৯৯০ টাকায় মিলবে। X সিরিজের পার্টি স্পিকার কিনলে সাশ্রয় করা যাবে ৭,০০০ টাকা পর্যন্ত। উপরন্তু SRS-XG500, SRS-XP700 এবং SRS-XP700 মডেলেও থাকবে আকর্ষণীয় ছাড়।

এছাড়াও, লেন্স সমেত ফুল-ফ্রেম ক্যামেরা বডি কিনলে ক্রেতারা ২০,০০০ টাকা ছাড় পাবেন। অন্যদিকে A7S III ফুল-ফ্রেম মিররলেস ক্যামেরা বা FX6 Cinema Line ক্যামেরায় ছাড় এবং অন্যান্য নানাবিধ সুবিধা থাকবে। এছাড়াও সংস্থার উন্নত গেমিং ডিভাইসগুলি ২৯,৯৯০ টাকায় পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.