Sony India Independence Day Offer: অনেক সস্তায় দামি দামি হেডফোন, ব্লুটুথ স্পিকার, সাউন্ডবার কেনার সুযোগ

Sony India Independence Day Offer 2021 on Earbuds Headphones Bluetooth Speaker Soundbar
Sony India Independence Day Offer 2021 আজ থেকে শুরু হয়েছে

আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে দেশের বড় বড় ই-কমার্স প্ল্যাটফর্মগুলি ইতিমধ্যেই বিশেষ সেলের ঘোষণা করেছে। এই পরিস্থিতিতে ভারতীয় গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতে নির্বাচিত অডিও পণ্যের ওপর চমকপ্রদ অফার হাজির হল সোনি ইন্ডিয়া (Sony India Independence Day Offer)। এই সেল বা অফারের দরুন হেডফোন থেকে শুরু ট্রু স্টেরিও ওয়্যারলেস (TWS) ইয়ারবাড, পোর্টেবল ব্লুটুথ স্পিকার ইত্যাদি প্রোডাক্ট কেনা যাবে আকর্ষণীয় দামে। আবার সাউন্ডবারগুলিতে থাকবে ২৮,০০০ টাকা পর্যন্ত ছাড়। আজ অর্থাৎ ৫ই আগস্ট থেকে আগামী ১৫ই আগস্ট পর্যন্ত অফারগুলি বৈধ থাকবে। সোনির রিটেল শপ (সোনি সেন্টার এবং সোনি এক্সক্লুসিভ), www.ShopatSC.com ওয়েবসাইট, বড় ইলেকট্রনিক স্টোর এবং অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে আগ্রহীরা অফারে কেনাকাটা করতে পারবেন। আসুন, দেখে নিই সোনি ইন্ডিপেন্ডেন্স ডে অফারে কোন প্রোডাক্টের ওপর কত ছাড় পাওয়া যাচ্ছে।

Sony India Independence Day Offer 2021

১. ইয়ারবাড: সোনি তার এই ইন্ডিপেন্ডেন্স ডে সেলে TWS ইয়ারবাডগুলিতে ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এক্ষেত্রে এন্ট্রি-লেভেলের WF-XB700 মডেলটির দাম ১১,৯৯০ টাকা হলেও, ক্রেতারা এই মুহূর্তে ইয়ারবাডটি ৬,৯৯০ টাকায় কিনতে পারবেন। একইভাবে, WF-1000XM3 এবং WF-SP800N TWS মডেলদুটি ১২,৯৯০ টাকার বিনিময়ে পাওয়া যাবে। এগুলির আসল বিক্রয়মূল্য যথাক্রমে ১৯,৯৯০ টাকা এবং ১৮,৯৯০ টাকা।

২. হেডফোন: সেলে সোনির এন্ট্রি-লেভেল হেডফোনের (যার এমনিতে মূল্য ২,৯৯০ টাকা) দাম শুরু হচ্ছে ১,৬৯৯ টাকা থেকে। অন্যান্য মডেলগুলিতে ১,০০০ টাকা থেকে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। অন্যদিকে নয়েজ ক্যান্সলেশনের সুবিধাযুক্ত হেডফোনগুলিতে পাওয়া যাবে ৭,০০০ টাকা পর্যন্ত অফ। যেমন, ১৪,৯৯০ টাকা মূল্যের Sony WH-CH710N হেডফোনটি এখন ৭,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। একইভাবে, ১৯,৯৯০ টাকা দামী WH-XB900N মডেলটি ১৪,৯৯০ টাকায় এবং ২৯,৯৯০ টাকার ট্যাগযুক্ত WH-1000XM4 মডেলটি ২৪,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে।

৩. ব্লুটুথ স্পিকার: ইন্ডিপেন্ডেন্স ডে সেল উপলক্ষ্যে ক্রেতারা মোট চারটি সনি ব্লুটুথ স্পিকার ডিসকাউন্টে পাবেন। SRS-XB43 মডেলে সবচেয়ে উল্লেখযোগ্য ছাড় পাওয়া যাবে, যেখানে ২১,৯৯০ টাকা দামের ব্লুটুথ স্পিকার খরিদ করা যাবে ১৪,৯৯০ টাকায়। আবার SRS-XB33 মডেলটির দাম কমে ১৫,৯৯০ টাকার বদলে ১১,৪৯০ টাকায় মিলবে। এছাড়াও, ৩,০০০ টাকা ছাড়ে SRS-XB23 স্পিকার ৭,৯৯০ টাকায় কেনা যাবে। এই সময়ে SRS-XB13 মডেলটির দাম কমে ৪,৯৯০ টাকা থেকে ৩,৯৯০ টাকা হবে।

৫. সাউন্ডবার: শুরুতেই বলেছি ব্র্যান্ডের সাউন্ডবারগুলিতে ২৮,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তবে এর জন্য কিনতে হবে প্রিমিয়ার মডেলগুলি। সেলে ৯৭,৯৮০ টাকা মূল্যের সাউন্ডবারটি ৬৯,৯৯০ টাকায় বিক্রি হবে। এদিকে HT-RT40 নামের মডেলটি ২৯,৯৯০ টাকার বদলে ২১,৯৯০ টাকায় কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.