কথা বলতে বলতে গান শোনা যাবে, Sony WF-C500 ওয়্যারলেস ইয়ারফোন দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

ভারতে আগামী ১৬ জানুয়ারি থেকে সনি ডব্লুএফ- সি৫০০ ওয়্যারলেস ইয়ারবাডটি পাওয়া যাবে, যার দাম ধার্য করা হয়েছে ৫,৯৯০ টাকা

Sony wf c500 launched price in india rs 5990 sale date features

সোমবার ভারতে পা রাখল Sony WF-C500 ওয়্যারলেস ইয়ারবাড। সংস্থার দাবি, ইয়ারবাডটি পার্সোনালাইজড এবং কম্ফোর্টেবল হেয়ারিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম, অর্থাৎ এটি একদিকে যেমন হাই কোয়ালিটি সাউন্ড অফার করবে অন্যদিকে তেমনই ব্যবহারকারীরা এতে সাউন্ড কাস্টমাইজ করতেও পারবেন। পাশাপাশি এটি শক্তিশালী ব্যাটারি লাইফের সাথে জল প্রতিরোধ ক্ষমতা সম্পন্ন। চলুন Sony WF-C500 ওয়্যারলেস ইয়ারবাডের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Sony WF-C500 ওয়্যারলেস ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতে আগামী ১৬ জানুয়ারি থেকে সনি ডব্লুএফ- সি৫০০ ওয়্যারলেস ইয়ারবাডটি পাওয়া যাবে, যার দাম ধার্য করা হয়েছে ৫,৯৯০ টাকা। আগ্রহী ক্রেতারা এটি সনি সেন্টার, সনি এক্সক্লুসিভ অফলাইন স্টোর ছাড়াও www.ShopatSC.com-এর মতো বড় ইলেকট্রনিক্স স্টোর এবং অন্যান্য ভারতীয় ই-কমার্স সাইট থেকে কিনতে পারবেন। ব্ল্যাক, হোয়াইট, অরেঞ্জ এবং গ্রিন এই চারটি কালার অপশনে ইয়ারবাডটি উপলব্ধ।

Sony WF-C500 ওয়্যারলেস ইয়ারবাডের ফিচার ও স্পেসিফিকেশন

সনি ডব্লুএফ- সি৫০০ ওয়্যারলেস ইয়ারবাডটি DSEE (Digital Sound Enhance Engine)-এর সাথে এসেছে, ফলে এটি উন্নত মানের সাউন্ড অফার করতে সক্ষম। ব্যবহারকারীরা এটিকে সনি হেডফোনস কানেক্ট অ্যাপের মাধ্যমে চালনা করতে পারবেন। নবাগত ইয়ারবাডটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এটি ২০ ঘন্টা পর্যন্ত গান শুনতে দেবে। কোম্পানির দাবি, সনি ডব্লুএফ- সি৫০০ কে মাত্র ১০ মিনিট চার্জ দিলে একঘন্টা ব্যবহারযোগ্য।

আবার ওয়্যারলেস ইয়ারবাডটি আইপিএক্স৪ রেটিংপ্রাপ্ত, ফলে এটি জল প্রতিরোধের ক্ষমতা বিশিষ্ট। এছাড়া এর সিলিন্ডার ডিজাইনের চার্জিং কেস ছোট এবং সহজেই পকেট কিংবা ব্যাগে করে বহন করা যায়। তদুপরি, এর প্রত্যেকটি বাডও খুবই ছোট হাওয়ায় স্বাচ্ছন্দ্যের সঙ্গে কানের মধ্যে ফিট হয়ে থাকে। সনি ডব্লুএফ- সি৫০০ ওয়্যারলেস ইয়ারবাডটিতে রয়েছে একটি সহজ অপারেশন বাটন, যার মাধ্যমে ব্যবহারকারী ভলিউম নিয়ন্ত্রণের পাশাপাশি মিউজিক শুরু, বন্ধ এমনকি স্কিপ করতে পারবেন। এখানে বলে রাখি, হাতের স্পর্শ ছাড়া শুধুমাত্র ভয়েস কম্যান্ডের মাধ্যমে কল করা বা রিসিভ করার জন্য এটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েজ অ্যাসিস্টেন্ট সাপোর্ট সহ এসেছে।

সংস্থার দাবি, Sony WF-C500 ওয়্যারলেস ইয়ারবাডটি ব্যবহারের সময় কথোপকথনের পাশাপাশি একই সাথে মিউজিকও শোনা যাবে। সেক্ষেত্রে, চার্জিং কেস থেকে মাত্র একটি ইয়ারবাড বের করে স্বাভাবিক ভাবে ব্যবহার করতে হবে। পরিশেষে বলি, ব্যবহারকারীকে আউটস্ট্যান্ডিং হেয়ারিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য এর অপ্টিমাইজ অ্যান্টেনা ডিজাইন এবং ব্লুটুথ চিপ, বাম এবং ডান কানে একই সাথে শব্দ প্রেরণ করতে সক্ষম।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।