দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সাথে ভারতে এল Sony-র দুটি ওয়্যারলেস ইয়ারফোন

বিশ্বের জনপ্রিয় স্মার্টফোন এবং মোবাইল অ্যাক্সেসরিজ ব্র্যান্ড সোনি সম্প্রতি ভারতে লঞ্চ করে দিয়েছে তাদের প্রথম ট্রু ওয়্যারলেস ইয়ারফোন, যার নাম রাখা হয়েছে Sony WF-SP800N ও SONY WF-XB700। এই দুটি ইয়ারফোনের দাম যথাক্রমে ১৮,৯৯০ টাকা এবং ৯,৯৯০ টাকা। XB700 হেডফোনটির বিক্রি আজ থেকে শুরু হবে এবং WF-SP800N হেডফোনের বিক্রি শুরু হবে আগামী ২৬ জুন থেকে। সোনির রিটেল নেটওয়ার্কে আপনারা এই হেডফোন দুটি পাবেন। এর মধ্যে XB700 হেডফোনটি কালো এবং নীল রঙে উপলব্ধ এবং SP800N হেডফোনটি পাবেন কালো, নীল এবং সাদা রঙে। এই হেডফোনগুলি অ্যাপেলের এয়ারপড, স্যামসাংয়ের গ্যালাক্সি বাডস্ প্লাস এবং জবরা এলিট ৭৫টি এর সঙ্গে প্রতিযোগিতা করবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

WF-SP800N স্পেসিফিকেশন-

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই ফোনটি মূলত স্পোর্টস ফোকাস ইয়ারফোন যা এই জাপানি কোম্পানির পার্সোনাল অডিও প্রোডাক্ট এর মধ্যে একটি। এই ইয়ারফোন অ্যাকটিভ নয়েজ ক্যান্সলেশন এবং ধুলো এবং জল প্রতিরোধ ক্ষমতা নিয়ে এসেছে। এই দামের মধ্যে নয়েজ ক্যান্সলেশন ফিচার খুব কম হেডফোন দিয়ে থাকে। তাই এই রেঞ্জের মধ্যে সোনির এই নতুন ইয়ারফোন গ্রাহকদের মধ্যে জনপ্রিয় হতে পারে।

এই ইয়ারফোনে ৯ ঘন্টার ব্যাটারি লাইফ থাকবে। এছাড়াও আপনারা ইয়ারফোন কেসের মাধ্যমে আরও ৯ ঘন্টা চার্জ করতে পারবেন, কুইক চার্জ ফিচারের মাধ্যমে। এই ইয়ারফোন ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারের সাথে এসেছে। এছাড়াও ইউএসবি টাইপ সি চার্জিং এবং অ্যাপ্লিকেশন বেস কাস্টমাইজেশন আপনারা পেতে চলেছেন এই হেডফোনের সঙ্গে। তবে আপনারা কোনরকম হাই রেজোলিউশন ব্লুটুথ কোডেকের সাপোর্ট পাবেন না, শুধুমাত্র এসবিসি এবং এএসি কোডেক চলবে এই হেডফোনের সঙ্গে।

XB700 স্পেসিফিকেশন –

এই ইয়ারফোনটি আপনারা অনেকটা কম দামে পাবেন। এটি কোম্পানির এক্সট্রা বেস রেঞ্জের ইয়ারফোন। এই হেডফোনেও থাকছে জলনিরোধী ক্ষমতা এবং ১৮ ঘন্টার ব্যাটারি লাইফ। এই হেডফোন চার্জ করতে পারবেন আপনারা টাইপ-সি পোর্টের মাধ্যমে। সঙ্গে এসবিসি এবং এএসি ব্লুটুথ কোডেক কাজ করবে এই হেডফোনে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে