Sony ভারতে আনলো ট্রুলি ওয়্যারলেস হেডফোন, ফুল চার্জে চলবে ১৬ ঘন্টা

sony-wh-h800-tws-earbuds-launched-in-india-price-starting-rs-14990

জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি Sony আজ ভারতে লঞ্চ করলো WH-H800 ট্রুলি ওয়্যারলেস হেডফোন। হালকা ওজনের এই ইয়ারবাডসে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট আছে। এছাড়া এটি আপনাকে ১৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেবে। এছাড়াও Sony WH-H800 তে আছে অটো পাওয়ার ফিচার। এমনকি এতে ডিজিটাল সাউন্ড এনহান্সমেন্ট ইঞ্জিন এইচএক্স সাপোর্ট করবে। আসুন এই ইয়ারবাডসের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Sony WH-H800 দাম ও লভ্যতা

ভারতে সনি -র এই ইয়ারবাডসের দাম ১৪,৯৯০ টাকা। এটি ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আপনি Flipkart, Sony Center এবং Sony Exclusive থেকে আজ অর্থাৎ ২৪ সেপ্টেম্বর থেকে এটি কিনতে পারবেন।

Sony WH-H800 স্পেসিফিকেশন

Sony WF-H800 ৬ মিমি ডাইনামিক ড্রাইভারস সহ এসেছে, যা পরিষ্কার সাউন্ড অফার করবে। এতে আছে ডিজিটাল সাউন্ড এনহান্সমেন্ট ইঞ্জিন এইচএক্স সাপোর্ট, যেটি ডিজিটাল সাউন্ড ফাইলগুলিকে রিচ এবং ন্যাচারাল সাউন্ডে শোনাবে। কোম্পানি জানিয়েছে এই ইয়ারবাডস ফুল চার্জ হতে ৮ ঘন্টা সময় নেয় এবং ১৬ ঘণ্টা ব্যাকআপ দেয় (ব্যাটারি কেস সহ)। আবার এতে কুইক চার্জ সাপোর্ট আছে, যার ফলে ১০ মিনিট চার্জিং কেস চার্জ করলেই ৭০ মিনিট প্লেব্যাক টাইম অফার করবে।

এটি হালকা এবং ট্রাই হোল স্ট্রাকচারের সাথে আসায় আপনার কানে ভালোভাবে ফিট হবে এবং আরামলাগবে। আপনি মিউজিক বা অন্যান্য তথ্য কথা বলেই অ্যাক্সেস করতে পারবেন। কারণ এখানে আছে Google Assistant, Alexa এবং Siri সাপোর্ট। এছাড়াও আপনি Sony Headphones Connect অ্যাপ ব্যবহার করে মিউজিক সেটিং করতে পারবেন।

এতে প্রক্সিমিটি সেন্সর আছে। যারফলে আপনি একটি ইয়ারবাড অফ করলে এটি ডিটেক্ট করে গান পজ করবে এবং আবার অন করলে বাজতে শুরু করবে। এছাড়াও এটি এটিতে লো ল্যাটেন্সি মোড উপলব্ধ। ফলে আপনি দুই কানেই একই সময় মিউজিক শুনতে পাবেন। এতে ওয়ারিং ডিটেকশন ফিচারও আছে, যেটি বুঝে নেবে আপনি এটিকে ব্যবহার করেছেন নাকি করছেন না।