দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সাথে ভারতে এল Sony-র নতুন ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন

sony-wi-sp510-launched-in-india-at-rs-4999-check-specifications

জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি Sony ভারতে তাদের নতুন ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চ করলো। নতুন এই ওয়্যারলেস ইয়ারফোনের নাম Sony WI-SP510 । এর দাম ৪,৯৯৯ টাকা। সনি ডব্লিউআই- এসপি৫১০ এর প্রধান প্রধান ফিচারের কথা বললে এতে আইপিএক্স৫ ওয়াটার রেসিস্টেন্স, ১৫ ঘন্টার ব্যাটারি লাইফ পাওয়া যায়।

এতে এক্সট্রা ব্যস রয়েছে, যা আপনাকে মিউজিকের আসল আনন্দ দেবে। এছাড়াও ১০ মিনিট চার্জ দিলে আপনি এক ঘণ্টা গান শুনতে পারবেন। এটি কালো ও নীল রঙে পাওয়া যাবে। এটি সমস্ত অনলাইন স্টোর থেকে পাওয়া যাবে। এছাড়াও সনি রিটেল স্টোর থেকেও এটি কেনা যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে সনি সেন্টার, সনি এক্সক্লুসিভ স্টোর থেকে Sony WI-SP510 কেনা যাবে।

সনি ডব্লিউআই- এসপি৫১০ এর ফিচার নিয়ে কথা বললে এতে ১২ এমএম ড্রাইভার্স দেওয়া হয়েছে। যার সাথে বিল্ট ইন মাইক্রোফোন দেওয়া হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে এই মাইক্রোফোন দিয়ে এইচডি ভয়েস কল করা যাবে। এছাড়াও এতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট দেওয়া হয়েছে। আবার আইপিএক্স৫ রেটিং প্রাপ্ত হওয়ায় এটি আপনি ঘরে বাইরে সব জায়গায় ব্যবহার করতে পারবেন। কারণ এটি জল প্রতিরোধী।

অন্য একটি খবরে, Sony PlayStation 5 গেম ইভেন্ট ১১ জুন অনুষ্ঠিত হবে। এই ইভেন্ট ৪ জুন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ইভেন্টটি কিছু গেমপ্লে ফুটেজ এবং আরও অনেক কিছু দিয়ে আসন্ন গেমিং কনসোলের ক্ষমতাগুলি প্রদর্শন করবে। জর্জ ফ্লয়েড হত্যার পর আমেরিকায় যে বিক্ষোভ দেখা দেয় সেইকারণে সনি পিএস ৫ ইভেন্টটিকে প্রথমে বাতিল করা হয়েছিল।