নতুন রঙের সাথে ইউরোপে হাজির Sony Xperia 5 II, বিনামূল্যে পাওয়া যাবে ইয়ারবাডসও

sony-xperia-5-ii-now-available-with-pink-color-in-europe-with-free-wf-1000xm3-earbuds

গতবছর সেপ্টেম্বরে ইউরোপে লঞ্চ হয়েছিল Sony Xperia 5 II। ফোনটি ব্ল্যাক, গ্রে ও ব্লু কালারের সাথে লঞ্চ হয়েছিল। এবার ফোনটির পিঙ্ক কালারও পাওয়া যাবে। পাশাপাশি সনি ক্রেতাদের বিনামূল্যে WF-1000XM3 নয়েজ ক্যানসেলিং ইয়ারবাডসও অফার করছে, যার দাম প্রায় ১৫,০০০ টাকা। Sony Xperia 5 II ফোনে আছে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৪০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা।

Sony Xperia 5 II এর দাম

ইউরোপের বিভিন্ন অঞ্চলে ফোনটির দাম বিভিন্ন। জার্মানিতে ফোনটি ৭৯৯ ইউরো (প্রায় ৭০,১০০ টাকা) তে পাওয়া যায়। এই দাম ফোনটির ৮ জিবি  র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ফোনের সাথে ইয়ারবাডস বিনামূল্যে পাওয়া যাবে।

Sony Xperia 5 II এর স্পেসিফিকেশন

Sony Xperia 5 II ফোনে আছে ৬.১ ইঞ্চি OLED ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ২৫২০ x ১০৮০ এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। সিকিউরিটির জন্য ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান। এছাড়াও এতে আছে স্টেরিও স্পিকার, ব্লুটুথ ৫.১, অডিও জ্যাক।

ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। যেখানে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (OIS), ৩এক্স জুম সহ ১২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেওয়া হয়েছে। আবার ফোনটির সামনে আছে ৮ মেগাপিক্সেল সেন্সর। এতে পাওয়া যাবে ২১ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন