সেরা ক্যামেরা স্মার্টফোন হবে নতুন Sony Xperia মডেল, লঞ্চ হচ্ছে ২৬ অক্টোবর

আগামী ২৬শে অক্টোবর Xperia লাইনআপের অধীনে ইলেকট্রনিক্স জায়ান্ট Sony নতুন মডেল লঞ্চ করতে চলেছে

sony-xperia-best-camera-smartphone-set-to-launch-october-26

বিশ্ববাজারে Sony Xperia স্মার্টফোনের জনপ্রিয়তা নামীদামী ব্র্যান্ডের হ্যান্ডসেটের চেয়ে কোনো অংশেই কম না। প্রতি বছরেই সংস্থার তরফে বেশ কয়েকটি ফোন বাজারে আনা হয়। সেক্ষেত্রে আগামী ২৬শে অক্টোবর Xperia (এক্সপেরিয়া) লাইনআপের অধীনে ইলেকট্রনিক্স জায়ান্ট Sony (সনি) ফের একটি নতুন মডেল লঞ্চ করতে চলেছে। এই মুহূর্তে আসন্ন স্মার্টফোনটি সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি, তবে আশা করা হচ্ছে এটি অন্যান্য স্মার্টফোনের থেকে আলাদা হবে। বলে রাখি, এর আগে সংস্থাটি গত আগস্টে Xperia 10 III এর উপর থেকে পর্দা সরিয়েছিল।

নতুন Xperia ফোনের টিজার প্রকাশ করল Sony

গতকাল দুপুরে সনি এক্সপেরিয়া তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ঘোষণা করেছে যে, একটি বিশেষ ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে আগামী ২৬ তারিখ দুপুর ১২ টায় (ভারতীয় সময় অনুযায়ী সকাল সাড়ে ৮টায়) একটি নতুন স্মার্টফোন লঞ্চ করা হবে।

আবার একটি ইউটিউব ভিডিওর মাধ্যমেও নতুন সনি এক্সপেরিয়া স্মার্টফোনের লঞ্চ ইভেন্টের ঘোষণা করা হয়েছে যাতে বিভিন্ন কন্টেন্ট ক্রিয়েটর, ফটোগ্রাফার এবং চলচ্চিত্র নির্মাতাদের টেস্টিমনি বা বিশেষ বক্তব্য রয়েছ।এই সমস্ত ব্যক্তিত্বরা সনির বিভিন্ন বিদ্যমান এক্সপেরিয়া স্মার্টফোন (যেমন Sony Xperia 1 III, Sony Xperia 5 II বা Sony Xperia Pro)-এর প্রশংসা করেছেন। আবার, চলচ্চিত্র নির্মাতা ফিলিপ ব্লুম দাবি করেছেন যে আসন্ন মডেলটি ‘সেরা স্মার্টফোন ক্যামেরা’ সহ আসবে।

আগের Sony Xperia ফোনে কী ফিচার ছিল?

উল্লেখ্য, আগস্টে জাপানে চালু হওয়া Xperia 10 III Lite ফোনটি স্ন্যাপড্রাগন ৬৯০ ৫জি এসওসি, ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ সহ এসেছিল। তাছাড়াও এতে ছিল ৬ ইঞ্চির ফুলএইচডি+ ওএলইডি ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.