হাজার টাকার কমে বাজারে এল Sound One V11 ওয়্যারলেস ব্লুটুথ হেডফোন

Sound One V11 launched in India at price Rs 999

ভারতীয় সাউন্ড প্রোডাক্ট নির্মাতা Sound One একটি নতুন ওয়্যারলেস ব্লুটুথ হেডফোন লঞ্চ করেছে। কোম্পানির V10 মডেলের উত্তরসূরী এই V11 মডেলের ওভার দ্য এয়ার হেডফোনটি, আপডেটেড ফোল্ডেবল ডিজাইন, প্যাসিভ নয়েজ ক্যানসেলেশান এবং দীর্ঘতর ব্যাটারি লাইফ, এবং আরও নানা ফিচারের সাথে এসেছে। Sound One V11 হেডফোনটি এখন Flipkart, Amazon এবং Sound One এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। যদি আপনি ১০০০ টাকার মধ্যে ভাল ব্লুটুথ হেডফোন কিনতে চান সেক্ষেত্রে ৯৯০ টাকা মূল্যের সাউন্ড ওয়ান ভি ১১ হেডফোনটিকে উপযুক্ত বিকল্প হিসেবে পাবেন। এছাড়া হেডফোনটিতে ১ বছরের স্টান্ডার্ড ম্যানুফ্যাকচারিং ওয়্যারেন্টিও দেওয়া হচ্ছে।

Sound One V11 হেডফোনটির কথায় আসলে, এর হেডব্যান্ড এবং কানের কাপ খুব নরম হওয়ায় ব্যবহারকারী খুবই আরামবোধ করবেন। হেডফোনটির ডিজাইন ফোল্ডেবল এবং হালকা হওয়ায় এটি সহজেই ব্যাকপাক বা হ্যান্ডেব্যাগে ভরে বহন করা যাবে। এর ৪০ মিমি ড্রাইভার্স সুপারিওর ক্লারিটি এবং আরো গভীর বেসের প্রতিশ্রুতি দেয়। হেডফোনটি জল এবং এবং ঘাম প্রতিরোধী হওয়ায় ওয়ার্কআউট বা ভ্রমণের সময়ও এটি ব্যবহারকারীর উপযুক্ত সঙ্গী হবে। এছাড়া কল করার সুবিধার্ধে এটিতে একটি বিল্ট-ইন মাইক্রোফোনও দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য Sound One V11 হেডফোনে পাবেন ব্লুটুথ ৫.০। ফলে ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনটি ১০-মিটার পরিসীমার মধ্যেও স্বাচ্ছন্দ্যে কাজ করবে। এটিতে বিল্ট-ইন AVRCP কনট্রোলার রয়েছে। যেটি সাউন্ড ট্র্যাক এড়িয়ে যাওয়া, অডিও ভলিউম সামঞ্জস্য করা এবং কলের উত্তর দেওয়া বা রিজেক্ট করা সহজতর করবে।

হেডফোনটির লিথিয়াম-পলিমার ব্যাটারি একক চার্জে ২০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক অফার করে। এটি ০-১০০ শতাংশ চার্জ হতে সময় নেয় ২ ঘন্টা। হোডফোনটির বড়ো সুবিধা, যদি কোনো কারনে ব্যাটারিতে চার্জ অবশিষ্ট না থাকে সেক্ষেত্রে ৩.৫ অডিও জ্যাক ব্যবহার করেও সঙ্গীতের আনন্দ নেওয়া যাবে।