Soundcore Life Note 3: হারিয়ে গেলেও খুঁজে পাওয়া যাবে এই ওয়্যারলেস ইয়ারফোন, কিনবেন নাকি

এর 'ফাইন্ড মাই হেডসেট' ফিচার অন করলেই ব্যবহারকারীর হারিয়ে যাওয়া ইয়ারফোনটি থেকে খুব জোরে একটি শব্দ বের হবে এবং সহজেই সেটিকে খুঁজে পাওয়া যাবে

soundcore-life-note-3-launched-price-in-india-rs-7999-features-anc-find

বিখ্যাত চীনা কোম্পানি Anker-এর অডিও ডিভাইস ব্র্যান্ড Soundcore ভারতে লঞ্চ করল তাদের নতুন প্রোডাক্ট, Life Note 3 ট্রু স্টেরিও ওয়্যারলেস ইয়ারফোন। এটি নয়েজ ক্যান্সলেশন, গেমিং মোড এবং বেস টেকনোলজির সাথে এসেছে। সংস্থার দাবি, ইয়ারফোনটি ৩৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। এতে রয়েছে ফাইন্ড ফিচার, যার মাধ্যমে ব্যবহারকারী তার হারিয়ে যাওয়া ইয়ারবাডটি খুঁজে পাবেন। সাথে এটি IPX5 রেটিংপ্রাপ্ত, ফলে জল থেকে সুরক্ষা দেবে। চলুন Soundcore Life Note 3 ট্রু স্টেরিও ওয়্যারলেস ইয়ারফোনের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Soundcore Life Note 3 ট্রু স্টেরিও ওয়্যারলেস ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে সাউন্ডকোর লাইফ নোট ৩ ট্রু স্টেরিও ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৭,৯৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ব্ল্যাক কালারের হেডফোনটি উপলব্ধ।

Soundcore Life Note 3 ট্রু স্টেরিও ওয়্যারলেস ইয়ারফোনের স্পেসিফিকেশন

সাউন্ডকোর লাইফ নোট ৩ ট্রু স্টেরিও ওয়্যারলেস ইয়ারফোনের স্পেসিফিকেশনের প্রসঙ্গে বলতে গেলে, এটি গ্লোজি কার্বন ফাইবার প্যাটার্ন ফিনিশের কেস সহ কম্প্যাক্ট এরগোনমিক্যাল ডিজাইনের সাথে এসেছে। এতে ব্যবহৃত হয়েছে ১১এমএম কম্পোজিট ড্রাইভার এবং এটি বেস আপ টেকনোলজি বিশিষ্ট, যা উন্নততর সাউন্ড কোয়ালিটি অফার করতে সক্ষম। এখানে জানিয়ে রাখি, ইয়ারবাডটিকে সাউন্ড কোর অ্যাপের মাধ্যমে চালনা করা যাবে। ব্যবহারকারীরা এই অ্যাপে ইকিউ প্রোফাইল তৈরি করে সেখানে ২২টি ভিন্ন ইকিউলাইজার সেট করতে পারবেন।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে রয়েছে মাল্টি-মোড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা ব্যবহারকারীর লোকেশন অনুযায়ী বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সাহায্য করবে। এই মাল্টিমোডের তালিকায় রয়েছে ট্রান্সপোর্ট আউটডোর এবং ইনডোর মোড। এই মোডগুলিকে আবার সাউন্ডকোর অ্যাপের মাধ্যমে একটি থেকে আরেকটিতে বদলানো যাবে। তদুপরি, ইয়ারফোনটিতে তিনটি ভিন্ন ট্রান্সফারেন্সি মোড উপলব্ধ। যেগুলি হল ফুল, ভোকাল এবং এনহ্যান্স ভোকাল মোড।

এই ইয়ারফোনে শামিল রয়েছে ছটি মাইক্রোফোন, যা ক্লিয়ার কলিং এক্সপেরিয়েন্স অফার করবে। আবার এটি ব্লুটুথ ভি৫.০ সহ এসেছে। ফোনটির গেমিং মোড গেম খেলার সময় মনোরম অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এখানে বলে রাখি, এর ‘ফাইন্ড মাই হেডসেট’ ফিচার অন করলেই ব্যবহারকারীর হারিয়ে যাওয়া ইয়ারফোনটি থেকে খুব জোরে একটি শব্দ বের হবে এবং সহজেই সেটিকে খুঁজে পাওয়া যাবে।

সংস্থার দাবি, Soundcore Life Note 3 ট্রু স্টেরিও ওয়্যারলেস ইয়ারফোনটি একবার চার্জে ৩৫ ঘন্টা পর্যন্ত পর্যন্ত ব্যবহারযোগ্য এবং এটি মাত্র তিন ঘন্টায় পুরোপুরি চার্জ হয়ে যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।