Soundcore ভারতে আনলো Life U2 নেকব্যান্ড ইয়ারফোন, একবার চার্জে চলবে ২৪ ঘণ্টা

soundcore-life-u2-wireless-earphones-launched-in-india-at-price-rs-2499

বর্তমানে স্মার্টফোন ও ইন্টারনেটের যুগে হেডফোন একটি অতিপ্রয়োজনীয় জিনিস। এই কারণেই স্মার্টফোন কোম্পানিগুলিও বিভিন্ন ধরণের ইয়ারফোন বাজারে আনছে। এবার অ্যাক্সেসরিজ কোম্পানি, Soundcore ভারতে নিয়ে আসলো তাদের নতুন ওয়্যারলেস ইয়ারফোন Soundcore Life U2।এটি একটি নেকব্যান্ড ইয়ারফোন, যেটি দৌড়ঝাঁপ করা এবং ঘরোয়া কাজ কর্মের সময় ব্যবহারের জন্য আদর্শ। জানিয়ে রাখি Soundcore ব্র্যান্ডটি জনপ্রিয় কোম্পানি Anker এর। আসুন Soundcore Life U2 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Soundcore Life U2 এর দাম

ভারতে সাউন্ডকোর লাইফ ইউ ২ ইয়ারফোনের দাম ২,৮৯৯ টাকা। এটি কালো রঙে পাওয়া যাবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে এটি কেনা যাবে। এখানে কোম্পানি ১৮ মাসের ওয়ারেন্টি দিচ্ছে। ইয়ারফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে।

Soundcore Life U2 ফিচার

এই ইয়ারফোনে আছে ১০ মিলিমিটার -এর ড্রাইভার। যা উচ্চ ট্রিবল অফার করবে। আবার চার্জের জন্য দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। এটি ফুল চার্জ হতে প্রায় ২ ঘণ্টা নেবে। ফুল চার্জে এটি ২৪ ঘন্টা অবধি প্লেব্যাক টাইম দেবে। সবথেকে আকর্ষনীয় দিক হল এটি একটি IPX7 সার্টিফাইড ইয়ারফোন, অর্থাৎ এটি জল, বৃষ্টি প্রতিরোধ করতে সক্ষম। কোম্পানি জানিয়েছে এতে নতুন BassUp মোড দেওয়া হয়েছে।

এই নেকব্যান্ড ইয়ারফোনটিতে রয়েছে cVc ৮.০ নয়েজ রিডাকশন টেকনোলজি। যেটি কল করার সময় অন্য আওয়াজ কে ব্লক করবে। এই নেকব্যান্ডটি সিলিকন দিয়ে তৈরি। এই ইয়ারফোনটির ওজন ৩২ গ্রাম। কানেক্টিভিটি এর জন্য আছে ব্লুটুথ ৫ সাপোর্ট। যেটি ২০ মিটার দূর পর্যন্ত কাজ করতে পারে।