৬, ৪, ৪, ৬: বিপদে এসে হর্ষলকে বেধড়ক মার বাংলার অভিষেকের, দিল্লিকে একার দমে নিয়ে গেলেন বড় স্কোরে

আজ পাঞ্জাবের মুল্লানপুর স্টেডিয়ামে এবছর আইপিএলের (IPL 2024) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল পাঞ্জাব কিংস (Punjab Kings) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ক্রিকেটপ্রেমীদের জন্য এটি অত্যন্ত…

আজ পাঞ্জাবের মুল্লানপুর স্টেডিয়ামে এবছর আইপিএলের (IPL 2024) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল পাঞ্জাব কিংস (Punjab Kings) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ক্রিকেটপ্রেমীদের জন্য এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল কারণ প্রায় দেড় বছর পর আবার ক্রিকেটের মাঠে আজ কামব্যাক করলেন ঋষভ পান্থ।

কিন্তু পান্থকে সাইড করে শিরোনামে উঠে এলেন বাংলার তরুণ উইকেট কিপার অভিষেক পোড়েল (Abishek Porel)। ম্যাচে প্রথমে দিল্লির শুরুটা খুব ভালো হলেও মাঝপথে হোচট খায় পান্থরা। একের পর এক উইকেটে ভেঙে পড়ে দিল্লির ব্যাটিং ব্রিগেড। ১৭ ওভারে ১৩৮ রানে ৭ উইকেট হারিয়ে ফেললে, না চাইতেও দলকে ইম্প্যাক্ট প্লেয়ার হিসেবে মাঠে আনতে হয় অভিষেককে।

প্রথম কয়েকটি বল ঠিকঠাক ব্যাটে বলে করতে না পারলেও তারপর সামনে আসে এই তরুণের রুদ্ররূপ। আক্রমণ করার জন্য এই ম্যাচের পাঞ্জাবের সেরা বোলার হর্ষলকেই বেছে নিয়েছিলেন তিনি। ম্যাচের একদম শেষ ওভারে প্রথম বল থেকে পঞ্চম বল অবদি তিনটে চার এবং দুটি ছক্কা মারেন পোড়েল। শেষ ওভার একাই ২৫ রান করেন তিনি। ১০ বলে ৩২ রানের মূল্যবান ইনিংস খেলে দিল্লিকে ১৭৪ রানের সম্মানজনক স্কোরে পৌঁছে দেন এই বাঙালি তারকা।