Babar Azam: ইংল্যান্ডের রাস্তায় ভক্তদের সাথে দুর্ব্যবহার বাবর আজমের, সমালোচনার শিকার পাকিস্তান অধিনায়ক

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের (Babar Azam) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা...
techgup 29 May 2024 8:31 AM IST

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের (Babar Azam) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যায়, বাবর রাস্তায় কয়েকজন ভক্তকে বকাঝকা করছেন। বাবরের এই আচরণের জন্য সমালোচিত হচ্ছেন তিনি এবং বলা হচ্ছে স্টারডম তার মাথায় উঠেছে। আসলে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে কার্ডিফে পৌঁছেছিলেন বাবর। বাবর এখানে একটি চৌরাস্তায় কারও জন্য অপেক্ষা করছিলেন, যখন ভক্তরা তাকে চিনতে পেরেছিলেন। তা দেখে সেখানে ভক্তদের ভিড় জমে যায়।

এমন পরিস্থিতিতে পাক অধিনায়ক ক্ষুব্ধ হয়ে সমর্থকদের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ সময় তার দেহরক্ষীও ভক্তদের ধাক্কা দিয়ে ফেলে দেন। বাবর আজমের এই আচরণে ভক্তদের মধ্যে রয়েছে চরম হতাশা। তবে কিছু সমর্থক বাবর আজমকে রক্ষাও করেছেন। তিনি মনে করেন, বাবর যেমন ক্রিকেটার, তেমনি তার ব্যক্তিগত জীবনও আছে। এমন পরিস্থিতিতে ভক্তদেরও এ দিকে খেয়াল রাখতে হবে।

বর্তমানে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ (England vs Pakistan T20i Series) খেলতে ইংল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই পাকিস্তানের শেষ সিরিজ। দুই দলের মধ্যকার সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে শোচনীয় পরাজয়ের মুখ দেখতে হয় পাকিস্তানকে।

এমন পরিস্থিতিতে কার্ডিফে খেলা তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি এখন পাকিস্তানের জন্য ডু অর ডাই হয়ে গেছে। এই ম্যাচে পাকিস্তান দল জিততে না পারলে সিরিজ হারবে। ৩০ মে কেনিংটন ওভালে হবে সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচ। এভাবে বাবর আজমের নেতৃত্বে পাকিস্তান দল ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মাঠে নামার চেষ্টা করবে।

Show Full Article
Next Story
Share it