রাত ২ টোয়, হাজার হাজার মানুষের ভিড়, আতসবাজি, নাচগানে উৎযাপন হল RCB-এর ঐতিহাসিক জয়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2024) এমন ঘটনা আগে কখনও ঘটেনি যে কোনও দল মরসুমের লিগ পর্বে প্রথম আট ম্যাচের মধ্যে সাতটিতে হেরে প্লে অফে জায়গা…

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2024) এমন ঘটনা আগে কখনও ঘটেনি যে কোনও দল মরসুমের লিগ পর্বে প্রথম আট ম্যাচের মধ্যে সাতটিতে হেরে প্লে অফে জায়গা করে নিয়েছে। কিন্তু শনিবার চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) হারিয়ে সেই ইতিহাস গড়ল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangaluru)।

বেঙ্গালুরুর রাস্তায় যে দৃশ্যগুলি ঘটেছিল তা স্থানীয় ভক্তদের কাছে জয়ের অর্থ কী তা দেখিয়েছিল। মাঝরাতে গোটা বেঙ্গালুরু শহর তখন রাস্তায়। সজোরে আতসবাজি, গান বাজনার সাথে পুরো শহর এই জয় সেলিব্রেট করে। তারই কিছু ঝলক উঠে আসে সোস্যাল মিডিয়ায়।

টিম বাসের পেছনে কয়েক কিলোমিটার পর্যন্ত ছিল ভক্তদের ভিড়। প্রিয় ক্রিকেটারদের এক ঝলক দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিল মানুষ। কেউ কেউ বাসের ছাদে নাচছিলেন, আর নিচে শত শত মানুষ নিজেদের মতো করে এই বিজয় উদযাপন করছিলেন। শুধু বেঙ্গালুরু নয়, কর্ণাটকের বিভিন্ন শহর থেকে উঠে আসে উদযাপনের ছবি।

শনিবার নিজেদের মাঠ বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে সিএসকে-কে ২৭ রানে হারিয়ে নকআউট পর্বে জায়গা নিশ্চিত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সমীকরণ অনুযায়ী, প্লে অফে পৌঁছতে আরসিবিকে কমপক্ষে ১৮ রানে জিততে হত এবং এই উত্তেজনাপূর্ণ ম্যাচে তারা এই কৃতিত্ব অর্জন করেছে।