Bhowanipore Balwant Singh Dhaba will serve free chai for ipl 2024 winning kkr players on next season

কেকেআরের জয়ের খুশিতে প্লেয়ারদের জন্য চা ফ্রি করলো এই ধাবা, আইপিএলের সময় গিয়েছিলেন এই নাইট তারকা

এখনো এক সপ্তাহ পেরোয়নি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) আইপিএল ২০২৪ (IPL 2024) চ্যাম্পিয়ন হয়েছে৷ গত রবিবার প্যাট কামিন্সের সানরাইজার্স হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) হারিয়ে তৃতীয়বারের মতো আইপিএল শিরোপা জয়লাভ করেছে শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স। আর তারপর থেকেই খুশির মেজাজে মেতেছে নাইট শিবির।

শুধুমাত্র নাইট শিবিরই নয়, কেকেআরের জয়ে উল্লাসিত সকল কেকেআর ভক্ত থেকে শুরু করে কলকাতাসহ পশ্চিমবঙ্গের আরও অনেক স্থান। জয়ের আনন্দে অনেকে ওইদিন রাতেই বৃষ্টির মধ্যে রাস্তায় নেমেছিলেন এবং অনেকেই নানা কাজকর্ম করেছেন। প্রতিদিনই কমবেশি বহু মানুষকে দেখা যাচ্ছে কেকেআরের জয়ে উদ্ধুদ্ধ হয়ে নানা ধরনের সমাজকল্যানমূলক কাজ করেই চলেছেন।

সেইরকমই এই প্রতিবেদনে আমরা আলোচনা করবো কলকাতার ভবানীপুরের কাছের একটি ধাবার বিষয়ে। ধাবাটির নাম বলবন্ত সিং ধাবা (Balwant Singh Dhaba)। ওই ধাবা কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, আগামী বছর আইপিএলে কেকেআরের হয়ে আইপিএলজয়ী তারকাদের বিনামূল্যে চা পানের ব্যাবস্থা করবে। আগামী বছর আইপিএলের প্রথম থেকে শুরু করে সম্পূর্ণ মরশুমই সেইসকল তারকাদের বিনামূল্যে চা পানের ব্যাবস্থা করে দেবে।

ঘটনাটি হল, এবছর আইপিএল চলাকালীন কেকেআর দলের বাঁ-হাতি তারকা ব্যাটার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) ভবানীপুরের ওই ধাবায় চা পানের জন্য গিয়েছিলেন। সেখানে চা পান করে মুগ্ধ হয়েছিলেন তিনি। এমনকি তাদের এক কাগজে নিজের স্বাক্ষর থেকে শুরু করে চা কেমন, সেইসবের ফিডব্যাক দিয়ে এসেছিলেন ভেঙ্কটেশ। ওই কাগজে লেখা ছিল, ‘দারুণ চা এবং এখানকার এবং এখানকার পরিষেবাও খুব ভালো।’