‘আমিও বাবার মত কেকেআর ভক্ত’ ‘ভবিষ্যতে এখানেই খেলতে চাই’, জানালেন প্রাক্তন নাইট তারকার ছেলে

আইপিএলের (IPL 2024) মতো জনপ্রিয় টুর্নামেন্টে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) আবেগের একটি নাম। লক্ষ লক্ষ বাংলার সদর্থকদের সঙ্গে সঙ্গে এই দলের ভক্ত বিশ্ব…

আইপিএলের (IPL 2024) মতো জনপ্রিয় টুর্নামেন্টে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) আবেগের একটি নাম। লক্ষ লক্ষ বাংলার সদর্থকদের সঙ্গে সঙ্গে এই দলের ভক্ত বিশ্ব জুড়ে ছড়িয়ে আছে। এই বছরও টুর্নামেন্টে নাইট বাহিনী দুরন্ত পারফরম্যান্স করে এগিয়ে চলেছে। এবার ব্রেট লির (Brett Lee) ছেলে প্রেস্টন চার্লস (Preston Charles) এই দলের বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করলেন।

কলকাতা নাইট রাইডার্স এই বছর আইপিএলে একাধিক পরিবর্তন ঘটিয়ে দুরন্ত ফর্মে যাত্রা শুরু করেছে। নতুন মেন্টর গৌতম গম্ভীর এবং শ্রেয়াস আইয়ার অধিনায়ক হিসাবে ফিরে এসে দলে নতুন করে প্রান সঞ্চার ঘটিয়েছেন। ফলে এখনও পর্যন্ত কলকাতা ৬ ম্যাচের মধ্যে ৪ ম্যাচে জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে অবস্থান করছে। এর সঙ্গেই বোলিংয়ের সঙ্গে সঙ্গে নাইট বাহিনীদের হয়ে প্রতি ম্যাচে ব্যাট হাতে সুনীল নারিন ভয়ঙ্কর হয়ে উঠছেন। শেষ ম্যাচে দলের হয়ে তিনি একটি গুরুত্বপূর্ণ শতরান পর্যন্ত করেছেন।

এবার কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার এবং অস্ট্রেলিয়ান কিংবদন্তি পেসার ব্রেট লির ছেলে প্রেস্টন চার্লস এই দলের হয়ে খেলার জন্য ইচ্ছে প্রকাশ করলেন। সম্প্রতি জিও সিনেমাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন,”আমার প্রিয় আইপিএল দল কেকেআর। আমি সত্যিই তাদের দিকে তাকিয়ে আছি এবং এই দলের হয়ে খেলতে চাই। আমি যখন ভারত সফর করেছি তখন বেশিরভাগ সময় কলকাতায় কাটিয়েছি।” উল্লেখ্য ১৫ বছর বয়সী প্রেস্টন চার্লস বাবার মতো বোলার নয় বরং একজন সফল ব্যাটসম্যান হিসাবে নিজেকে তৈরি করতে চান।

ব্রেট লি আইপিএলে দীর্ঘদিন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। তার এই টুর্নামেন্টে মোট ৩৮ ম্যাচে মোট ২৫ টি উইকেট সংগ্রহে আছে। অন্যদিকে আজ কলকাতা নাইট রাইডার্স ঘরের মাঠে গুরুত্বপূর্ণ ম্যাচের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামতে চলেছে। শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারের পর এই ম্যাচে দুরন্ত জয় তুলে নিয়ে শ্রেয়াস আইয়ার ফিরে আসতে চাইছেন।