বিশ্বকাপের বিজয় উৎসব চলবে আজও, বাড়ি ফিরতেই এই প্লেয়ারর জন্য করা হয়েছে বিশাল আয়োজন

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জেতার পর ইতিমধ্যে দেশে এসে পৌঁছেছে ভারতীয় দল। বৃহঃস্পতিবার মুম্বাইয়ে নিজেদের দেশের বিশ্ব চ্যাম্পিয়নদের উষ্ণ অভ্যর্ত্থনা জানিয়েছেন ভারতীয় ক্রিকেটভক্তরা৷ দীর্ঘ ১১ বছরের অপেক্ষা কাটিয়ে ভারতীয় দল আইসিসি ট্রফি জয়লাভ করায়, এক সপ্তাহ পার হওয়ার পরেও খুশির আমেজ একবিন্দুও কমেনি ভারতীয়দের।

শুধুমাত্র মুম্বাইয়ের মেরিন ড্রাইভেই নয়, নিজের নিজের এলাকাতেও উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। গতকাল রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, শিবম দুবে থেকে শুরু করে যশস্বী জয়সওয়ালকে সম্বর্ধনার সাথে আগমন জানিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। এছাড়াও গতকাল হায়দ্রাবাদের মানুষজনও খুবই আনন্দের সাথে স্বাগত জানিয়েছেন মহম্মদ সিরাজকে। এমনকি এরকম স্বাগত পাওয়ায় খুবই আনন্দিত ভারতীয় তারকারাও।

সেরকমই আজ সন্ধ্যায় চন্ডীগড় বিমানবন্দরে পা রাখতে চলেছেন বাঁ-হাতি ভারতীয় পেসার অর্শদীপ সিং। এবার এই ২৫ বছর বয়সী তরুণকে স্বাগত জানাতে চন্ডীগড়ে বিজয়ী প্যারেডের আয়োজন করেছেন স্থানীয় মানুষজন। নিজেদের এলাকার তারকাকে বরণ করে স্বাগত জানাবেন সম্পূর্ণ চন্ডীগড় এবং পাঞ্জাবের মানুষজন। আর এই দিনের অপেক্ষা প্রত্যেকটি ভারতীয় ক্রিকেটারই করে থাকেন।

এবারের ইউএসএ এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে মোট ১৭ টি উইকেট শিকার করেছেন অর্শদীপ সিং। সর্বাধিক উইকেট সংগ্রহের তালিকায় ফজলহক ফারুকির সাথে যুগ্মভাবে প্রথম স্থানে রয়েছেন তিনি। এছাড়াও বার্বাডোজে অনুষ্ঠিত ফাইনালে তার ১৯ তম ওভারটিও ছিল এবারের সেরা ওভারগুলির মধ্যে একটি। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনে গাঁথা থাকবে সেই ওভার।