Maharaja Trophy: মহারাজা ট্রফিতে ঘটলো বিরলতম ঘটনা, ৩ টি সুপার ওভারের পর বেরোলো ম্যাচের ফলাফল

বর্তমানে মহারাজা ট্রফি টি-টোয়েন্টি টুর্নামেন্ট চলছে কর্ণাটকে। শুক্রবার বেঙ্গালুরু ব্লাস্টার্স ও হুবলি টাইগার্সের অনুষ্ঠিত হয়েছিল ম্যাচ। কিন্তু ম্যাচে এমন কিছু ঘটল যা আগে কখনও দেখানো…

Maharaja Trophy match between Bengaluru blasters and hubli tigers get tied three time in super over

বর্তমানে মহারাজা ট্রফি টি-টোয়েন্টি টুর্নামেন্ট চলছে কর্ণাটকে। শুক্রবার বেঙ্গালুরু ব্লাস্টার্স ও হুবলি টাইগার্সের অনুষ্ঠিত হয়েছিল ম্যাচ। কিন্তু ম্যাচে এমন কিছু ঘটল যা আগে কখনও দেখানো যায়নি। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে তিনটি সুপার ওভারের পর এই ম্যাচের ফলাফল আসে। প্রথম সুপার ওভারে দুই দলই ১০-১০ রান তোলে। দ্বিতীয় সুপার ওভারে দুই দলই ৯-৯ রান তোলে। তারপর তৃতীয় সুপার ওভারের শেষ বলে জয় পায় হুবলি টাইগার্স।

মনিশ পান্ডের অধিনায়ক হুবলি টাইগার্সের জয়ের জন্য তৃতীয় সুপার ওভারে প্রয়োজন ছিল ১৩ রান। মানববন্ত কুমার প্রথম বলে দুই রান নেওয়ার পর ক্রান্তি কুমারের বিরুদ্ধে দ্বিতীয় বলে চার মারেন। এরপর তৃতীয় বলে এক রান নেন। এরপর ডট বল খেলেন মণীশ পাণ্ডে। পরের বলটি ওয়াইড ছিল। পঞ্চম বলে রান নেন মণীশ। এবার এক বলে জয়ের জন্য হুবলির প্রয়োজন ছিল ৪ রান। তখন লেগ সাইডে চার মেরে দলকে জয় এনে দেন মনবন্ত।

ম্যাচে শেষ ওভারে জয়ের জন্য বেঙ্গালুরু দলের প্রয়োজন ছিল ৬ রান। ক্রিজে নবীন এমজির সঙ্গে ছিলেন ক্রান্তি কুমার। বল ছিল এলআর কুমারের হাতে। প্রথম বলেই চার মারেন নবীন। এবার ৫ বলে ২ রান দরকার ছিল এবং ব্লাস্টার্সদের জয় নিশ্চিত দেখাচ্ছিল। কিন্তু দ্বিতীয় বলেই আউট হন নবীন। এরপর দুটি ডট বল খেলেন লাভিশ কুশল। এরপর এক রান নেন ব্যাটসম্যান। ক্রান্তি শেষ বলে রান আউট হন এবং ম্যাচটি টাই হয়। ফলে খেলা গড়াই তৃতীয় সুপার ওভারে, যেখানে জয় ছিনিয়ে নেয় হুবলি টাইগার্স।

ম্যাচের কথা বললে প্রথমে খেলতে নেমে ২০ ওভারে ১৬৪ রান তুলেছিল হুবলি। মণীশ পান্ডের ব্যাট থেকে আসে ৩৩ রান। লাভিশ কুশল নেন ৫ উইকেট। উল্টোদিক থেকে অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল ৩৪ বলে ৫৪ রান করলেও ২০ ওভার পরও ম্যাচ সমতায় ছিল।