Shreyas Iyer: আবার বড় মনের পরিচয় নাইট অধিনায়কের, মুম্বাইয়ের‌ রাস্তায় সাহায্য করলেন গরিব মানুষদের

কিছুদিন আগেই শ্রীলঙ্কা সফর থেকে ভারতে ফিরেছেন শ্রেয়াস আইয়ার। বর্তমানে তাকে দলীপ ট্রফি ২০২৪ এ ‘ডি’ দলের হয়ে অধিনায়কত্ব করতে দেখা যাবে তাকে।

techgup 19 Aug 2024 12:02 AM IST

ভারতীয় দলের তারকা ব্যাটার শ্রেয়াস আইয়ার গতবছর একদিনের বিশ্বকাপে ভালো পারফরমেন্সের পর এবছর আইপিএলে অধিনায়ক হিসাবে কলকাতা নাইট রাইডার্স তৃতীয়বারের মতো শিরোপা জিতিয়েছেন। এদিকে একজন খেলোয়াড়ের পাশাপাশি বিরাট বড় মনের মানুষ হলেন শ্রেয়াস আইয়ার। ব্যাট হাতে সম্প্রতি সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ঠিকই। কিন্তু মাঠের বাইরে নিজের কাজের দ্বারা মন জিতেছেন শ্রেয়াস।

আজ নিজের শহর মুম্বাইয়ের একটি সেলুনের বাইরে দেখা গেছে শ্রেয়াস আইয়ারকে। সেলুন থেকে বের হওয়ার সময় ভারতীয় তারকাকে দেখা মাত্রই সেখানে মানুষের ভিড় লক্ষ্য করা যায়৷ সেখানে শ্রেয়াসের সাথে ছবি তোলার জন্য অনেককেই নিজের মোবাইল নিয়ে এগোতে দেখা গেছে। এমনকি এক ভক্ত শ্রেয়াসকে দেখে তার ব্যাট এবং জার্সিটি নিয়ে এগিয়ে যান। সেখানে তিনি বাকিদের মতো বিরক্তপ্রকাশ না করে হাসিখুশির সহিত সেই ভক্তের ব্যাট এবং জার্সিতে অটোগ্রাফ দিয়ে দেন।

এছাড়া সেলুন থেকে শ্রেয়াসকে বেরিয়ে আসতে দেখে এক মহিলা তার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য চাইছিলেন। তবে নিজের গাড়িতে চড়া মাত্রই ড্রাইভারের হাত থেকে ১০০ টাকার একটি নোট নিয়ে সেই গরীব মহিলাকে দেন এবং তিনি হাত মেলাতে এলে, শ্রেয়াস ওই মহিলাকে মানা না করে হাত মিলিয়ে নেন। আর পুরো বিষয়টি সাধারণ মানুষের মনে আলাদা জায়গা করে নিয়েছে।

https://twitter.com/CricCrazyJohns/status/1825161632823042266

কিছুদিন আগেই শ্রীলঙ্কা সফর থেকে ভারতে ফিরেছেন শ্রেয়াস আইয়ার। বর্তমানে তাকে দলীপ ট্রফি ২০২৪ এ ‘ডি’ দলের হয়ে অধিনায়কত্ব করতে দেখা যাবে তাকে। আর এই সফরে তার ফর্ম ফিরলে হয়তো বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলে কামব্যাক করতে পারেন তিনি। উল্লেখ্য, অধিনায়কত্ব দিয়ে মন জিতলেও ২০২৪ সালটি তার জন্য ব্যাট হাতে খুব একটা স্মরণীয় নয়।

Show Full Article
Next Story
Share it