Cristiano Ronaldo: ২ দিনে ১২০ মিলিয়ন দর্শক পেলেন রোনাল্ডো, কত টাকা আয় করলেন এইনো‌ পর্যন্ত ইউটিউব থেকে?

ফুটবল কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন চর্চায়। ইউটিউবে নিজের নতুন চ্যানেল ‘ইউআর-ক্রিশ্চিয়ানো’ চালু করে একদিনে বেশ কয়েকটি রেকর্ড ভেঙেছেন রোনাল্ডো। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ফলোয়ার…

Cristiano Ronaldo Got 120 Million Views In 2 Days Know How Much He Earned From This

ফুটবল কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন চর্চায়। ইউটিউবে নিজের নতুন চ্যানেল ‘ইউআর-ক্রিশ্চিয়ানো’ চালু করে একদিনে বেশ কয়েকটি রেকর্ড ভেঙেছেন রোনাল্ডো। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ফলোয়ার থাকা ব্যক্তি রোনাল্ডো এখন ইউটিউবেও রাজত্ব করতে এসেছেন। কিছু ভিডিও আপলোডও করেছেন তিনি। তার বেশিরভাগ ভিডিও এক মিনিটেরও কম দীর্ঘ তবে এখনও তার চ্যানেলটি একটি ফুটবল ম্যাচেরও কম সময়ে এক মিলিয়ন গ্রাহক অর্জন করেছে।

প্রশ্ন উঠছে, নতুন এই চ্যানেল থেকে কত আয় করবেন রোনাল্ডো? দুই দিনে নিজের ইউটিউব চ্যানেলে ১২টি ভিডিও আপলোড করেছেন রোনাল্ডো। ইউটিউবে ১০ মিনিটের ভিডিও বেশি লম্বা হলেও রোনাল্ডোর পারফরম্যান্সের কারণে তার শর্ট ভিডিওগুলোও লাখ লাখ ভিউ কুড়িয়েছে। ভিউস্ট্যাটসের প্রতিবেদন অনুযায়ী, এই খবর লেখা পর্যন্ত রোনাল্ডোর ভিডিওগুলি ১২১ মিলিয়ন ভিউ হয়েছে। এই ইউটিউবে ভিউ থেকে রোনাল্ডো নিশ্চয়ই ২৫ থেকে ৪০ লাখ টাকা আয় করেছেন।

পর্তুগালের তারকা ফুটবলারের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার ৩০ মিলিয়নের বেশি। রোনাল্ডো তার ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র এবং পার্টনার জর্জিনা রদ্রিগেজের সাথে এটি ভাগ করে নিয়েছেন। এই ভিডিওগুলিতে তিনি তার ইউরো গোল রাঙ্ক করেন, ফ্রিকিক চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করেন এবং ‘দিস অর দ্যাট’ এর মতো গেম খেলেন।

ফুটবল মাঠের কথা বলতে গেলে ২০২৩-২৪ মরসুমে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরের হয়ে ৪৪ গোল করেন রোনাল্ডো। তবে ইউরো ২০২৪-এ একটিও গোল করতে পারেননি তিনি। এমনকি ফাইনালেও উঠতে পারেনি তার দল। তবে ২০২৪-২৫ মরসুমে তিন ম্যাচে তিন গোল করে দারুণ শুরু করেছেন তিনি।