চারজন ভারতীয় তারকা প্লেয়ার যারা এইবছর নিজের প্রিয় মানুষের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন

ভারতীয় ক্রিকেটারদের সূচি খুবই ব্যস্ত। ক্রিকেটের ব্যস্ত সূচির কারণে বছরজুড়েই ব্যস্ত থাকেন তারা। যাই হোক, আজ আমরা আপনাদের সেই ৪ জন ভারতীয় ক্রিকেটারের কথা বলতে…

Four Indian Cricketers Who Get Married In 2024 With Their Partnars Ft Venkatesh Iyer

ভারতীয় ক্রিকেটারদের সূচি খুবই ব্যস্ত। ক্রিকেটের ব্যস্ত সূচির কারণে বছরজুড়েই ব্যস্ত থাকেন তারা। যাই হোক, আজ আমরা আপনাদের সেই ৪ জন ভারতীয় ক্রিকেটারের কথা বলতে যাচ্ছি যারা ২০২৪ সালে নিজেদের জন্য একটু সময় বের করে বিয়ে করেছেন।

ভেঙ্কটেশ আইয়ার – আইপিএল ২০২৪-এর পর কলকাতা নাইট রাইডার্সের তারকা ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার তার বান্ধবী শ্রুতি রঘুনাথনকে বিয়ে করেছেন। গত বছরের নভেম্বরে দুজনের বাগদান হয়।

চেতন সাকারিয়া- ভারতের হয়ে খেলা বাঁহাতি ফাস্ট বোলার চেতন সাকারিয়া সম্প্রতি তার বান্ধবী মেঘনা জাম্বুচাকে বিয়ে করেছেন। ভারতীয় ফাস্ট বোলার জয়দেব উনাদকাট সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি ছবি শেয়ার করেছিলেন।

প্রেরাক মানকড়- লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলা প্রেরাক মানকড়ও সম্প্রতি তার বান্ধবী কিঞ্জলকে বিয়ে করেছেন। লখনউ থেকে তার সতীর্থ যশ ঠাকুর এবং মায়াঙ্ক যাদবও বিয়েতে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন জিতেশ শর্মাও।

প্রিয়াঙ্ক পাঞ্চাল- আইপিএল এবং ভারতের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা অভিজ্ঞ ক্রিকেটার প্রিয়াঙ্ক পাঞ্চালও বিয়ে করেছেন। তিনি ক্রীড়া মনোবিজ্ঞানী কালনা শুক্লাকে বিয়ে করেন।