Rohit Sharma: রোহিতের ট্রফি নেওয়ার সেলিব্রেশন পেল বিশ্বখ্যাতি, জনপ্রিয় গেম ফ্রি ফায়ারে নকল করলো হিটম্যানের স্টাইল

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ পর্যন্ত ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিরাট কোহলি, অক্ষর প্যাটেল, হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদব দুরন্ত পারফরম্যান্স করে ভারতীয় দলকে সেই স্মরণীয় মুহূর্ত এনে দেন।

Free Fire Released Iconic T20 World Cup 2024 Winning Celebration Walk Of Captain Rohit Sharma

আইসিসির যেকোনো টুর্নামেন্টেই চ্যাম্পিয়ন হওয়া প্রতিটি ক্রিকেট দলের কাছে স্বপ্ন হয়ে থাকে। ভারতীয় ক্রিকেট দল ২০১১ সালের পর আবারও এই বছর বিশ্বকাপ জয় করে ভক্তদের মন জয় করে নিয়েছে। এর সঙ্গেই রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল দীর্ঘদিন পর বিশ্বজয়ের আনন্দে মেতে ওঠে এবং বিভিন্ন মাধ্যম থেকে ব্লু ব্রিগেডদের এই সাফল্যকে সম্মান জানানো হয়‌। এবার বিখ্যাত জনপ্রিয় মোবাইল গেম সংস্থা ফ্রি ফায়ার ভারতীয় অধিনায়ককে শ্রদ্ধা জানিয়ে তরুন প্রজন্মের কাছে নতুন উন্মাদনা পৌঁছে দিল।

গত বছর একদিনের বিশ্বকাপে ভারতীয় দল ঘরের মাঠে ফাইনালে জায়গা করে নিলেও অস্ট্রেলিয়ার কাছে লজ্জাজনক হারের সম্মুখীন হয়ে কোটি কোটি সমর্থকদের স্বপ্ন ভঙ্গ করে। তবে এই বছর রোহিত শর্মার নেতৃত্বে ব্লু ব্রিগেডরা টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মাটিতে ঘুরে দাঁড়িয়ে নিজেদের দাপট দেখায়। শেষ পর্যন্ত এই টুর্নামেন্টের ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিরাট কোহলি, অক্ষর প্যাটেল, হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদব দুরন্ত পারফরম্যান্স করে দলকে সেই স্মরণীয় মুহূর্ত এনে দেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি নেওয়ার মুহূর্তেকে উল্লেখযোগ্য করে রাখার জন্য অধিনায়ক রোহিত শর্মা ধীরে ধীরে হেঁটে গিয়ে মজার ছলে উদযাপনকে আরও আকর্ষণীয় করে তোলেন। এই উদযাপনের ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে যায়। ২০২২ ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ার পর লিওনেল মেসিকেও ট্রফি হাতে এই ধরনের উদযাপন করতে দেখা গিয়েছিল। এবার রোহিত শর্মার আইকনিক ট্রফি হাতে উদযাপনের ভঙ্গিকে জনপ্রিয় মোবাইল গেম সংস্থা ফ্রি ফায়ার সম্মান জানালো।

তাদের ভিডিও গেমের মধ্যে রোহিত শর্মার এই উদযাপনকে যুক্ত করা হয়েছে। ফ্রি ফায়ারের চরিত্রগুলিকে রোহিত শর্মার মতো একই রকমভাবে হেঁটে গিয়ে ট্রফি তুলতে দেখা যাচ্ছে। অন্যদিকে আগামীকাল থেকে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দল ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামতে চলেছে। এরপর দুই দলের মধ্যে ৩ ম্যাচের একদিনের সিরিজও অনুষ্ঠিত হবে। উল্লেখ্য টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর রোহিত শর্মা আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেন। ফলে শ্রীলঙ্কার বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজে সূর্যকুমার যাদবকে নেতৃত্ব দিতে দেখা যাবে।