দেখা মাত্রই একে অপরকে জড়িয়ে ধরলেন গম্ভীর ও শাহরুখ খান, আম্বানিদের বিয়েতে হল KKR পুনর্মিলন

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের সঙ্গে দেখা করলেন নবনিযুক্ত হেড কোচ গৌতম গম্ভীর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে বলিউড…

Gautam Gambhir And Shahrukh Khan Exchange Warm Hug With Each Other In Ambani Wedding Party

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের সঙ্গে দেখা করলেন নবনিযুক্ত হেড কোচ গৌতম গম্ভীর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে কেকেআরের প্রাক্তন মেন্টর গম্ভীরকে উষ্ণ আলিঙ্গন করতে দেখা গেছে। এই মুহূর্তটি দুই সেলিব্রিটির মধ্যে ভালবাসা এবং শ্রদ্ধা দেখানোর জন্য যথেষ্ট ছিল। খেলোয়াড় হিসেবে গৌতম গম্ভীর কেকেআরকে ২০১২ ও ২০১৪ সালে আইপিএল শিরোপা এনে দিয়েছিলেন। এরপর ২০২৪ সালে মেন্টর হিসেবে কেকেআরে ফিরে আসেন এবং এবার তার তত্ত্বাবধানে দলকে চ্যাম্পিয়ন করেন। কিন্তু এবার ফের আলাদা হয়ে গেল গম্ভীর-কেকেআরের পথচলা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে বিশ্ব চ্যাম্পিয়ন করার পরে রাহুল দ্রাবিড়ের প্রধান কোচ হিসাবে মেয়াদ শেষ হয়েছিল। এবার গৌতম গম্ভীরের কার্যকাল শুরু হবে। আগামী ২৬ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ থেকে কোচিং শুরু করবেন তিনি। গম্ভীর বলেন- “আমার তেরঙ্গা, আমার মানুষ, আমার দেশের সেবা করা অত্যন্ত সম্মানের। আমি রাহুল দ্রাবিড়ের দল এবং তার সাপোর্ট স্টাফদের দলের সাথে তাদের দৃষ্টান্তমূলক পারফরম্যান্সের জন্য অভিনন্দন জানাতে এই সুযোগটি নিতে চাই। টিম ইন্ডিয়ার হেড কোচের দায়িত্ব পেয়ে আমি সম্মানিত ও উচ্ছ্বসিত। এটা নিয়ে আমি সবসময়ই গর্বিত।”

এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি ও রাধিকা মার্চেন্টের কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি শুক্রবার মুম্বাইয়ের বিকেসিতে আম্বানি পরিবারের মালিকানাধীন জিও ওয়ার্ল্ড সেন্টারে বিয়ে করেন। বিয়েতে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিমান ব্যক্তি, ব্যবসায়ী, ক্রিকেটার, চলচ্চিত্রতারকাসহ সব ধরনের রাজনীতিবিদরা। পরের দিন, বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের জন্য ‘শুভ আশীর্বাদ’ নামে একটি আশীর্বাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। নবদম্পতিকে আশীর্বাদ করতে শনিবার অনুষ্ঠানস্থলে পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।