gautam-gambhir-could-ring-the-bell-at-eden-gardens-to-start-the-match-between-kkr-vs-srh-ipl-2024

IPL 2024 KKR: আবার রাজা ফিরেছে পুরোনো রাজত্বে, তাই গম্ভীরের হাতেই আজ শুরু হতে চলেছে ম্যাচ

গতকাল চিপকের স্টেডিয়ামে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে আইপিএল ২০২৪ (IPL 2024) এর যাত্রা শুরু করেছে চেন্নাই সুপার কিংস। তবে কলকাতা ভক্তদের জন্য এবছর আইপিএলের উদ্বোধন হবে আজ ইডেন গার্ডেন্সে (Eden Gardens)। ইতিমধ্যেই টুর্নামেন্ট শুরু হওয়ার আগে থেকেই অনেক স্বপ্ন দেখছে প্রতিটি কেকেআর ভক্ত।

গৌতম গম্ভীরের (Gautam Gambhir) প্রত্যাবর্তন থেকে অধিনায়ক হিসেবে আবার শ্রেয়াসের ফিরে আসা, সাথে সবচেয়ে দামি প্লেয়ার হিসেবে স্টার্কের উপস্থিতি। সবকিছুই নতুন করে নাইটদের আশা যোগাচ্ছে তৃতীয়বারের চ্যাম্পিয়ন হওয়ার। মানসিক দিক থেকেও প্রতিটা প্লেয়ার দলকে চ্যাম্পিয়ন করার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

আজ ইডেন গার্ডেন্সে পুরনো নাইট প্যাট কামিন্সের সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এই ম্যাচ নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। সাত বছর পর গৌতম গম্ভীর আবার ঘরে ফেরায় সি এ বি সভাপতি স্নেহাসিশ গাঙ্গুলী গৌতম গম্ভীরকে ইডেনের ঘন্টা বাজিয়ে ম্যাচ শুরু করার জন্য অনুরোধ রেখেছেন।

গম্ভীর এই প্রস্তাবে রাজি হয়েছেন কিনা সে সম্পর্কে কোন নিশ্চিত খবর পাওয়া যায়নি তবে এতদিন পর ঘরে ফিরে হয়তো তিনি নিজের হাতেই ম্যাচ শুরু করার দায়িত্ব নিতে পারেন। গম্ভীর ইতিমধ্যেই দলের মালিক শাহরুখ খানকে কথা দিয়েছেন দলকে ভালো জায়গায় নিয়ে যাওয়ার। তার প্রত্যাবর্তন মরশুমে দল কেমন পারফরম্যান্স করে সেটাই এখন দেখার।