Gautam Gambhir kkr mentor said Shah Rukh Khan will never be successful to dance him

Gautam Gambhir-Shah Rukh Khan: ‘উনি যতই সফল হন, এটা পারবেন না’, ট্রফি জিতে শাহরুখ খানকে ওপেন চ্যালেঞ্জ গম্ভীরের

আইপিএল ২০২৪ (IPL 2024) এ পুরোপুরিভাবে ডোমিনেন্ট করার পর জয়ের হাসি হেসেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ফাইনালে সানরাইজার্স হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) হারিয়ে তৃতীয়বারের মতো আইপিএল শিরোপা নিজেদের নাম করেছে নাইটবাহিনী। ১০ বছরের খরা কাটিয়ে চ্যাম্পিয়ন হওয়ায় খুব উল্লাসিত কেকেআর ভক্তরা। এমনকি কেকেআর ম্যানেজমেন্ট থেকে শুরু করে মালিক সকলেই উল্লাসিত।

ফাইনাল শেষে সেই উত্তেজনা সকলের সামনে প্রকাশ পেয়েছে। ওইদিন শিরোপা জয়ের আনন্দে মেতেছিলেন কেকেআরের মালিক শাহারুখ খান (Shah Rukh Khan)। কেকেআরের মেন্টর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মুখেও জয়ের খিশি দেখা গেলেও, এখনো কিছুটা উদাসীন তিনি। সম্প্রতি এক ইন্টারভিউতে তিনি সেই কারণও জানিয়েছেন। গম্ভীরের কথামতো, তিনি কেকেআর দলকে আইপিএলের সফলতম দল বানাতে চান অর্থাৎ এখনো দলকে ৩ টি ট্রফি জেতাতে চান তিনি।

যাই হোক, গম্ভীর ওই একই ইন্টারভিউতে কেকেআরের হয়ে অধিনায়কত্বকালীন বিষয় থেকে শুরু করে এখনো পর্যন্ত অনেক কিছু কথায় সামনে এনেছেন। গম্ভীরের কথা অনুযায়ী, কেকেআরের মালিক তথা বলিউডের সুপারস্টার শাহারুখ খান সব পারেন কিন্তু তিনি একটি কাজ করতে এখনো অক্ষম। গম্ভীর শাহারুখ খানের সফলতা সম্পর্কে বলেছেন, “শাহারুখ ভাই তার জীবনে অনেক সফলতা অর্জন করেছেন এবং তিনি সফল থাকবেন। কিন্তু এক জায়গায় তিনি এখনো অসফল, সেটি হল তিনি আমাকে নাচ করাতে পারেননি। আমার মনে হয়, আগামী দিনেও তিনি এই বিষয়টিতে অসফল থাকবেন। কারণ আমি নাচ এবং গান কোনোটাই পারিনা।”

শাহারুখ খান কেকেআর ট্রফি জয়ের পর গম্ভীরকে পার্টিতে নাচ করানোর চেষ্টা করেছিলেন। কিন্তু গম্ভীর তা করতে চাননি। যাই হোক তার কথা হল, তিনি কখনোই নাচবেন না, কেকেআরের যত ভালো সময়ই আসুক না কেন! তিনি এই জিনিসটা করতে চান না। এদিকে ভক্তদের কানে এই খবর আসার পর তারাও চান, গম্ভীর শাহারুখের সাথে নাচুক।