Hardik-Natasa: জল্পনা হল সত্যি, হার্দিক নাতাশার মধ্যে শেষ‌ হল সমস্ত সম্পর্ক, অলরাউন্ডার নিজেই জানালেন বিচ্ছেদের খবর

হার্দিক ও নাতাশা দু’বার বিয়ে করেছিলেন। ২০২০ সালে লকডাউনের মধ্যে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেন দুজনে। এরপর গত বছরের ফেব্রুয়ারিতে ফের বিয়ে করেন হার্দিক ও নাতাশা।

Hardik Pandya And Natasa Stankovic Mutually Part Ways After So Many Controversies

স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিক তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে এই বিষয়ে তথ্য জানিয়েছেন। হার্দিক ও নাতাশা যৌথ বিবৃতিতে বলেন, ”চার বছর একসঙ্গে কাটানোর পর আমি আর হার্দিক পারস্পরিক সম্মতিতে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা একসঙ্গে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি এবং নিজেদের সবটুকু দিয়েছি এবং আমরা মনে করি এটা আমাদের দুজনের জন্যই ভালো। একসঙ্গে কাটানো আনন্দময় মুহূর্ত, পারস্পরিক শ্রদ্ধাবোধ এবং অংশীদার হিসেবে একে অপরের সঙ্গে বেড়ে ওঠার কারণে এই সিদ্ধান্ত আমাদের জন্য খুবই কঠিন ছিল।”

“আমরা অগস্ত্যের আশীর্বাদপ্রাপ্ত, যে আমাদের উভয়ের জীবনের কেন্দ্রবিন্দু হবে এবং আমরা তাকে সমস্ত সুখ দেওয়ার জন্য তাকে একসাথে বড় করব। এই কঠিন এবং সংবেদনশীল সময়ে আমাদের গোপনীয়তা দেওয়ার জন্য আমরা বিনীতভাবে আপনার সমর্থন এবং বোঝার অনুরোধ করছি।”

হার্দিক ও নাতাশা দু’বার বিয়ে করেছিলেন। এর আগে ২০২০ সালে লকডাউনের মধ্যে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেন দুজনে। এরপর গত বছরের ফেব্রুয়ারিতে ফের বিয়ে করেন হার্দিক ও নাতাশা। এবার এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদয়পুরে রাজকীয় রীতিতে দ্বিতীয়বার বিয়ে করেন এই জুটি। নতুন বছর ২০২০ উপলক্ষে নাতাশার বাগদানের কথা ঘোষণা করেন হার্দিক।