অধিনায়কত্ব বিবাদের পর থেকে প্রথমবার একসাথে রোহিত-হার্দিক, সাফ সাফ বোঝা গেল দুজনের মধ্যেকার দূরত্ব

ভারতে আইপিএলকে (IPL 2024) কোনো উৎসবের চেয়ে কম মনে করা হয় না। প্রতি বছর মার্চ থেকে মে পর্যন্ত গোটা ভারত একসঙ্গে এই ক্রিকেট উৎসব উপভোগ…

ভারতে আইপিএলকে (IPL 2024) কোনো উৎসবের চেয়ে কম মনে করা হয় না। প্রতি বছর মার্চ থেকে মে পর্যন্ত গোটা ভারত একসঙ্গে এই ক্রিকেট উৎসব উপভোগ করে। আগামী ২২ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম আসর। মরশুমের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও আরসিবি। আইপিএল ২০২৪-এর জন্য অনুশীলনও শুরু করে দিয়েছে সব ফ্র্যাঞ্চাইজি। প্রায় প্রতিটি দলই তাদের জার্সি উন্মোচন করেছে। এখন মরসুম শুরু হওয়ার আগে এমআই একটি নতুন গান প্রকাশ করেছে, যেখানে রোহিত শর্মা (Rohit Sharma) এবং হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) একসাথে দেখা গেছে।

আইপিএল ২০২৪ শুরুর আগেই নতুন গান প্রকাশ করেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, ঈশান কিষাণ, সূর্যকুমার যাদবসহ অনেক খেলোয়াড় রয়েছেন ভিডিওতে। এই গানের নাম দিয়েছে ফ্র্যাঞ্চাইজি ‘হর ধড়কান, হর দিল ইয়ে বোলে মুম্বই মেরি জান’। এই ভিডিওর শেষে, সমস্ত এমআই খেলোয়াড়দের একসাথে দেখা যায়, যেখানে রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়া একসাথে একটি সোফায় বসে আছেন। অধিনায়কত্ব বিতর্কের পর এই প্রথম দু’জনকে একই ফ্রেমে দেখা গেল। যাই হোক, দুজনেই সোফার কোণে বসে আছে। দুই খেলোয়াড়ের মধ্যে দূরত্ব স্পষ্টভাবে দৃশ্যমান। ভক্তরাও এই দূরত্ব নিয়ে ভিন্ন প্রতিক্রিয়া দেখাচ্ছেন। গোটা ভিডিওর কোথাও হার্দিক ও রোহিতকে একসঙ্গে নাচ-গান করতে দেখা যায়নি।

হার্দিক পান্ডিয়াকে মুম্বই ইন্ডিয়ান্স এই আইপিএলের আগেই গুজরাট টাইটান্সের কাছ থেকে মোটা টাকায় নিজেদের দলে সই করিয়েছিল। এমআইতে তার আগমনের পরে একটি আলোড়ন হয়েছিল। পাঁচবার মুম্বইকে আইপিএল জেতানো রোহিত শর্মাকে ফ্র্যাঞ্চাইজি অধিনায়কত্ব থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে দলের নতুন অধিনায়ক হিসাবে প্রতিস্থাপন করেছিল। এমনও খবর বেরিয়েছিল যে হার্দিক পান্ডিয়াও মুম্বইয়ে ফিরে আসার জন্য অধিনায়কত্বের শর্ত রেখেছিলেন। ২৪ মার্চ আহমেদাবাদে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আইপিএল ২০২৪-এ মুম্বই ইন্ডিয়ান্স তাদের উদ্বোধনী ম্যাচ খেলছে।